13.9 C
Toronto
সোমবার, মে ৬, ২০২৪

ছবিতে নয়, পার্টি-গসিপেই থাকেন অজয়কন্যা নিসা দেবগন

ছবিতে নয়, পার্টি-গসিপেই থাকেন অজয়কন্যা নিসা দেবগন
ছবি সংগৃহীত

জীবনের অন্যতম ইচ্ছেপূরণ করতে সম্প্রতি লন্ডনে পাড়ি দিয়েছিলেন নিসা। সেখানে পপ তারকা বিয়ন্সের ‘রেনেসাঁ’ কনসার্টে দেখা মিলল তার।

বলিউডে পা রাখেননি এখনও। তার আগেই বলিপাড়ায় বেশ নামডাক তার। ছবিতে না হলেও একের পর এক পার্টিতে মুখ দেখা যায় বলিউড অভিনেতা অজয় দেবগন ও অভিনেত্রী কাজলের মেয়ে নিসা দেবগনের।

- Advertisement -

মাত্র ২০ বছরের তরুণী নিসা। এর মধ্যেই নিজের পরিচিতি তৈরি করে ফেলেছেন তিনি। তবে তা পেশার কারণে নয়, তার জীবনযাপনের কারণে। পার্টি করতে খুব ভালবাসেন কাজল-কন্যা।

ভবিষ্যতে পেশা হিসাবে অভিনয়কেই বাছবেন কিনা, তা এখনও জানাননি তিনি। তবে এই মুহূর্তে জীবনকে উপভোগ করাই একমাত্র লক্ষ্য নিসা’র। জীবনের অন্যতম ইচ্ছেপূরণ করতে সম্প্রতি লন্ডনে পাড়ি দিয়েছিলেন নিসা। পপ তারকা বিয়ন্সের ‘রেনেসাঁ’ কনসার্টে দেখা মিলল তার।

এই মুহূর্তে ‘রেনেসাঁ ওয়ার্ল্ড ট্যুর’-এ ব্যস্ত হলিউডের পপ তারকা বিয়ন্সে। সম্প্রতি লন্ডনে পারফর্ম করলেন তিনি। সেই কনসার্টেই বন্ধুদের সঙ্গে হাজির ছিলেন নিসা দেবগন।

একদিকে তার প্রিয় বন্ধু ওরহান ওরফে ওরি; অন্যদিকে, নিসার চর্চিত প্রেমিক বেদান্ত মহাজন। দু’জনের হাত ধরেই বিয়ন্সের কনসার্ট উপভোগ করলেন নিসা।

কনসার্টে কাজলকন্যার পরনে ছিল ছাইরঙা একটি ক্রপ টপ, সঙ্গে রুপালি রঙের ঝলমলে একটি স্কার্ট। মাথায় গোলাপি কাউবয় হ্যাট, হাতে সোনালি রঙের ছোট্ট ব্যাগ। ওরি, বেদান্ত ও অন্যান্য বন্ধুদের সঙ্গে কনসার্টে গিয়ে একাধিক ছবিও তোলেন নিসা।

সেই সব ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নিসা ও তার বন্ধুদের সঙ্গে কনসার্টে হাজির ছিলেন ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কণিকা কাপুরও। এই একই কনসার্টে হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও।

বিয়ন্সের এই কনসার্টে প্রিয়াঙ্কার সঙ্গী ছিলেন তার মা মধু চোপড়া ও বন্ধু তামান্না দত্ত। বিয়ন্সের একটি গানে নাচ করতেও দেখা যায় প্রিয়াঙ্কাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles