19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

উপস্থাপিকাকে নোংরা ভাষায় উত্তর দিলেন রাজ!

উপস্থাপিকাকে নোংরা ভাষায় উত্তর দিলেন রাজ!
রাজ ও পরীমণি

বিতর্কের মাঝেই বাংলাদেশের এক সংবাদমাধম্যের মুখোমুখি হয়েছেন শরীফুল রাজ। সম্প্রতি যা যা ঘটনা ঘটে চলেছে যেমন অভিনেতার ফেসবুক থেকে নায়িকাদের গোপন ভিডিয়ো ফাঁস থেকে স্ত্রী পরীমণির সঙ্গে দাম্পত্য কলহ—সব কিছুর উত্তর দিয়েছেন অভিনেতা।

ইতোমধ্যেই স্ত্রীর থেকে যে আলাদা থাকছেন রাজ এ কথা জেনে ফেলেছেন সবাই। নায়িকাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। তিনিও যে রাজের সঙ্গে থাকতে চান না তা স্পষ্ট জানিয়েছেন।

- Advertisement -

এরই মধ্যে ফের নতুন পোস্ট দেখা গেল পরীমণির ফেসবুকে। রাজকে সংযত হওয়ার উপদেশ দিয়েছেন তিনি। সঙ্গে তার ব্যবহারকে ধিক্কার জানিয়েছেন। তিনি লেখেন, “আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা এক জন নারী উপস্থাপক এত ভদ্রতার সঙ্গে আপনাকে প্রশ্ন করছেন,কথা বলছেন অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সঙ্গে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন! আপনাদের বন্ধুদের একান্ত মুহূর্তের সেই সব বাজে, নোংরা ভাষা আপনি সেটাও বলে ফেললেন!” উপস্থাপিকার প্রশংসাও করেছেন নায়িকা।

তারা কি আইনি পথে এগোবেন? সকলের মনেই এমন প্রশ্ন। এ প্রসঙ্গে অবশ্য রাজ বলেন, “আমার সিদ্ধান্ত নিতে সময় লাগবে। তবে আলাদা থাকছি এ কথা সত্যি। আলাদাই থাকব আগামী দিনে।”

রাজ-পরী আলাদা থাকলেও দু’জনে মিলে ছেলে রাজ্যর দায়িত্ব নেবেন। এমনটাই জানিয়েছেন রাজ। এই জল কত দূর গড়ায় আপাতত সেটাই দেখার।

- Advertisement -

Related Articles

Latest Articles