19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

কলেজছাত্রীর সঙ্গে প্রেম, শিক্ষককে ৮ লাখ টাকা জরিমানা!

কলেজছাত্রীর সঙ্গে প্রেম, শিক্ষককে ৮ লাখ টাকা জরিমানা!
<br >প্রতীকী ছবি

কলেজছাত্রীর সঙ্গে প্রেম করার ‘অপরাধে’ এক শিক্ষককে মারধর করা হয়েছে। এমনকি শালিসি বৈঠকে ওই শিক্ষককে আট লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কয়েক দিন আগে প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়ির কাছে গেলে ওই শিক্ষককে আটক করেন তরুণীর বাড়ির লোকজন।পরে তাকে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করা হয়।

এমনকি বিবাহিত হয়ে প্রেম করার ‘অপরাধে’ সালিশি বৈঠক ডেকে ওই শিক্ষককে আট লাখ টাকা জরিমানা করা হয়। বর্তমানে ওই শিক্ষক কলকাতার একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রের বরাতে খবরে বলা হয়, পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের শ্রীরামপুর গ্রামের এক কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে তোলেন কেশপুর থানার নেড়াদেউলের বাসিন্দা এক স্কুলশিক্ষক। পরে কলেজছাত্রীর পরিবার জানতে পারে যে, ওই শিক্ষক বিবাহিত।

কয়েক দিন আগে প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়ির কাছে গেলে মারধরের শিকার হন ওই শিক্ষক এবং তাকে ৮ লাখ টাকা জরিমানা করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, শিক্ষককে মারধরের ঘটনায় শাসকদলের কয়েকজন নেতা এবং গ্রামের মাতবররা জড়িত। তাদের এই কাজকে কেউ সমর্থন করেননি। কিন্তু ভয়ে কেউ প্রতিবাদও করেননি।

- Advertisement -

Related Articles

Latest Articles