13 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

পুলিশের কাছে শাশুড়ির অভিযোগ ‘বৌমা চঞ্চল স্বভাবের, বন্দুক নিয়ে ঘোরে’

পুলিশের কাছে শাশুড়ির অভিযোগ ‘বৌমা চঞ্চল স্বভাবের, বন্দুক নিয়ে ঘোরে’
প্রতীকী ছবি

ছেলের বউ সব সময় নিজের কাছে বন্দুক রাখেন। আর তা দেখেই শ্বশুরবাড়ির লোকেরা সব সময় ভয়ে থাকেন। শেষমেশ পুত্রবধূ সম্পর্কে পুলিশের কাছে অভিযোগ করতে গিয়ে শাশুড়ি বলেন ‘স্যর, আমার বৌমা খুবই চঞ্চল স্বভাবের, সব সময় নিজের কাছে বন্দুক রাখে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, জেলার ভোজপুর থানা এলাকার কনকপুরের বাসিন্দা ওই বৃদ্ধা। সম্প্রতি পুত্র সোনুর বিয়ে দিয়েছিলেন পাশের গ্রামের তরুণী নিক্কির সঙ্গে। অভিযোগ, নিক্কি খুব চঞ্চল স্বভাবের। যখন তখন বাড়ি থেকে বেরিয়ে যান। তাকে নিষেধ করলেই বন্দুক দেখিয়ে প্রাণে মারার হুমকি দেন।

- Advertisement -

যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

বৃদ্ধার অভিযোগ, যখনই পুত্রবধূকে কোনো বিষয়ে নিষেধ করা হয়, তখনই বন্দুক বের করে ভয় দেখান। ফলে পুত্রবধূর বিরুদ্ধে পরিবারের কেউ কথা বলতে সাহস পান না। বৃদ্ধার অভিযোগ পেয়েই কনকপুর থেকে বেআইনিভাবে বন্দুক রাখার দায়ে নিক্কিকে গ্রেফতার করে পুলিশ।

কেন নিজের কাছে বন্দুক রাখেন? পুলিশ নিক্কিকে এই প্রশ্ন করায় তিনি দাবি করেন, নিজের সুরক্ষার জন্যই তিনি এই বন্দুক রেখেছিলেন। তার অন্য কোনো উদ্দেশ্য ছিল না। পুলিশ জানিয়েছে, ওই নারীর কাছ থেকে ৩১৫ বোরের বন্দুক এবং দুটি গুলি উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles