15.4 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

প্রকাশ্যে শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় প্রেমিকাকে যা করলেন যুবক

প্রকাশ্যে শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় প্রেমিকাকে যা করলেন যুবক
অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে

২৮ বছর বয়সী প্রেমিক। তিনি তার প্রেমিকার কাছে আবদার করেন খোলামেলায় জায়গায় ঘনিষ্ঠ হতে হবে। তবে এতে আপত্তি জানান প্রেমিকা। আর এতেই নাখোশ প্রেমিক। তিনি প্রেমিকাকে শ্বাসরোধের চেষ্টা ও তার মাথায় পাথর দিয়ে আঘাত করেন। ভারতের মুম্বাইয়ের সুবুরবান বান্দ্রা এলাকায় ঘটেছে এ ঘটনা। দেশটির পুলিশ আজ শুক্রবার এ তথ্য জানিয়েছে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, এ ঘটনায় গুরুতর আহত হন ওই তরুণী। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। এ নিয়ে ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

গতকাল বুধবার বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে এই যুগল ছিলেন। এটি মুম্বাইয়ের একটি জনপ্রিয় প্রমনেড এবং উপকূলীয় এলাকা।

স্থানীয় পুলিশ জানিয়েছে, অভিযুক্ত আকাশ মুখার্জি মুম্বাইয়ের উপকণ্ঠে কল্যাণের বাসিন্দা। তিনি এবং তার ২৮ বছর প্রেমিকা একই কোম্পানিতে চাকরি করতেন। সেখান থেকেই গত তিন বছর থেকে তাদের সম্পর্ক।

গত বুধবার দুইজনে তারা কল্যাণ থেকে স্থানীয় ট্রেনে করে ছত্রপতি শিবাজি মহারাজ টারমাইনাসে আসেন এবং বিভিন্ন পর্যটন স্থান দেখেন। এর কিছু সময় পর মুখার্জি তার প্রেমিকাকে বলেন, তাকে বিয়ে করার জন্য তিনি তার ধর্ম গ্রহণ করেছেন। এরপর তিনি প্রকাশ্যেই তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে যান। প্রেমিকের এমন প্রস্তাব প্রত্যাখ্যান করেন প্রেমিকা।

এতে ক্ষিপ্ত হয়ে মুখার্জি তার প্রেমিকাকে শ্বাসরোধের চেষ্টা করেন এবং তার মাথায় পাথর দিয়ে আঘাত করেন। মুখার্জি তার প্রেমিকাকে সেইসময় ড্রেনে ডোবানোরও চেষ্টা করেন। সেইসময় সাহায্যের জন্য চিৎকার করেন ভুক্তভোগী।

এ সময় ওই ঘটনার আশেপাশে থাকা ব্যক্তিরা পুলিশে খবর দেন। এরপর পুলিশ এসে মুখার্জিকে গ্রেপ্তার করে এবং ভুক্তভোগীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles