6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

সিমিওনের ‘দলে জায়গা পেতে’ শারীরিক সম্পর্কের অদ্ভূত শর্ত

সিমিওনের ‘দলে জায়গা পেতে’ শারীরিক সম্পর্কের অদ্ভূত শর্ত
দিয়েগো সিমিওনে ছবি সংগৃহীত

২০১১ সাল থেকে স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদকে কোচিং করিয়ে আসছেন দিয়েগো সিমিওনে। এক ম্যাচ বাকি থাকলেও চলতি লা লিগা মৌসুমে তৃতীয় স্থান নিশ্চিত করেছে তার দল।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে আর্জেন্টাইন কোচ সিমিওনে চেলসি থেকে জোয়াও ফেলিক্সের প্রত্যাবর্তন এবং ক্লাবে তার নিজের ভবিষ্যতসহ অ্যাতলেটিকোর জন্য কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করেছেন।

- Advertisement -

সাক্ষাৎকারে উঠে এসেছে হাস্যরসাত্মক আলাপও। ব্যক্তিগত আলাপচারিতার এক পর্যায়ে অনুষ্ঠানের উপস্থাপক দাবি করেন, ‘একজন স্প্যানিয়ার্ড বছরে গড়ে ৫৬ বার শারীরিক সম্পর্কে মিলিত হয়ে থাকে।’

প্রশ্নকর্তাকে তখন সিমিওনে বলেন, ‘কতবার? ৫৬… এক বছরে ৫৬ বার… তাহলে মাসে কতবার হয়? এক মাসে চারবার? না, এক মাসে মাত্র চারবার হলে কেউ আমার দলে খেলতে পারবে না।’

সিমিওনের উত্তর শুনে তখন স্টুডিওতে হাসির রোল পড়ে যায়। উপস্থাপক তখন সিমিওনের কাছে বাস্তব একটি উত্তর জানতে চান। তখন সিমিওনের উত্তর, ‘মাসে পনেরবার? আমি এটা বলছি না… কিন্তু আমাদের গড় ভালো।’ জনপ্রিয় স্প্যানিশ ক্রীড়া বিষয়ক গণমাধ্যম মার্কা এমন প্রতিবেদন প্রকাশ করেছে।

২০১৯ সালের জুনে গোপনীয়তা রেখে সিমিওনে বিয়ে করেন মডেল কারলা পেরেরাকে। এটি তার দ্বিতীয় বিয়ে। এখানে দুটি কন্যাসন্তান আছে সিমিওনের। প্রথম স্ত্রীর সঙ্গেও তিন ছেলে রয়েছে এ কোচের। তারা সবাই পেশাদার ফুটবলার। গত বছর ‘পারিবারিক নীতি’ ভঙ্গের কারণ দেখিয়ে বিবাহের ১২ বছর পর প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ ঘটান সিমিওনে।

- Advertisement -

Related Articles

Latest Articles