21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

নিন্দুকদের এত গুরুত্ব দেওয়ার কি আছে : নোরা ফাতেহি

নিন্দুকদের এত গুরুত্ব দেওয়ার কি আছে : নোরা ফাতেহি
ফাইল ছবি

এবার বিদ্রূপ-সমালোচনা নিয়ে মুখ খুললেন বলিউডের অন্যতম গ্ল্যামর গার্ল নোরা ফাতেহি। তার মতে, ‘নিন্দুকদের এত পাত্তা দেওয়ার কিছু নেই।’ ‘আইফা ২০২৩ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পারফর্ম করতে এই মুহূর্তে দুবাই রয়েছেন গ্ল্যামার গার্ল নোরা ফাতেহি। ২৭ মে পাওয়ার-প্যাকড পারফরম্যান্সের মাধ্যমে আইফা ২০২৩ মঞ্চে আগুন লাগানোর জন্য প্রস্তুত তিনি। এর আগে সংবাদমাধ্যমে জানালেন নিজের প্রস্তুতির কথা।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে’র সাথে আলাপকালে আইফায় পারফর্ম প্রসঙ্গে নোরা বলেন, এই মুহূর্তে মিশ্র আবেগ কাজ করছে। আমি উত্তেজিত এবং নার্ভাস। তবে আমি এটি ভালোভাবে করার চেষ্টা করছি। আমি আশা করি দর্শক-শ্রোতাদের এটি পছন্দ হবে।
কথোপকথনের মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমের কাঁদা ছোড়াছুড়ি প্রসঙ্গে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, যারা নিন্দা করে, আমি তাদের উপেক্ষা করি। অনেক মহান জিনিস ঘটছে আমাদের চারপাশে। তাই নিন্দুকদের এত গুরুত্ব দেওয়ার দরকার নেই। আমার অনেক সমর্থক এবং অনুরাগী রয়েছে।

- Advertisement -

উল্লেখ্য, বলিউডে নিয়মিত অভিনয় করছেন নোরা ফাতেহি। এই ফ্যাশন ডিভা এখন অন্যতম আইকন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। হাজির থাকছেন হিন্দি চলচ্চিত্রের দারুন সব আইটেম গানে। সেই সঙ্গে বেশ কিছু রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও হাজির থাকছেন অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় এবার আইফা মাতাতে দুবাই পৌঁছেছেন নোরা।

- Advertisement -

Related Articles

Latest Articles