7.9 C
Toronto
শুক্রবার, মার্চ ১, ২০২৪

যে কারণে নার্ভাস সানি লিওন!

যে কারণে নার্ভাস সানি লিওন!
সানি লিওন

‘কান’ রেড কার্পেটে ভারতীয় অভিনেত্রীদের ভিড়ে বাজিমাত করলেন সানি লিওন। ফিল্ম ফেস্টিভালের মঞ্চে যেখানে ‘পোশাকি আড়ম্বরে’ ব্যস্ত অন্যান্য নায়িকারা, সেখানে একমাত্র সানির সিনেমার শো-ই হাউজফুল। সংবাদ প্রতিদিন

এবছর ‘কান’ ফিল্ম ফেস্টিভালে অফিশিয়াল এন্ট্রি অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘কেনেডি’। যে ছবির মুল চরিত্রে অভিনয় করেছেন রাহুল ভাট এবং সানি লিওন। আগামী বৃহস্পতিবার মধ্যরাতে সেই সিনেমার স্ক্রিনিং হতে চলেছে কান উৎসবে। তবে এর থেকেও বড় সুখবর দিলেন সানি। প্রথমবার কান-এর রেড কার্পেটে হাঁটলেন অভিনেত্রী। আর প্রথমবারেই বাজিমাত।

- Advertisement -

পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে সানি লিওনি লিখেছেন, আমাদের সিনেমা ‘কেনেডি’এর সমস্ত টিকিট মুহূর্তের মধ্যে বিক্রি হয়ে গিয়েছে। ভীষণ গর্বিত! যে কারণে ‘কেনেডি’এর পুরো টিম উচ্ছ্বসিত। মধ্যরাতে উদযাপনের সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ইন্সটাগ্রাম

এক সাক্ষাৎকারে সানি লিওনি জানিয়েছিলেন, শৈশব থেকেই ভাবতাম, কান ফিল্ম ফেস্টিভালে যাওয়ার মুহূর্ত কেমন হবে। আমার সৌভাগ্য যে, এবার আমার সিনেমা এখানে দেখানো হবে। আমি রেড কার্পেটে হাঁটব। আমি তো বিশ্বাস-ই করতে পারছি না। যখনই মনে করছি, আনন্দের চোটে চোখে জল চলে আসছে।

অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ যে সানি লিওনির ফিল্মি ক্যারিয়ারের গ্রাফ বদলে দেবে, এমনটাই মনে করছেন সিনেমা সমালোচকরা। সানি জানালেন, অনুরাগ কাশ্যপ আমাকে ফোন করে বলেছিলেন এই চরিত্রটার জন্য তুমি উপযুক্ত। তবে তোমাকে অডিশন দিতে হবে। দশজনের মাঝে বসে আমি অডিশন দিই।

- Advertisement -

Related Articles

Latest Articles