10.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

প্রেমিক গাভরাসের হাত ধরে কানের রেড কার্পেটে ডুয়া লিপা

প্রেমিক গাভরাসের হাত ধরে কানের রেড কার্পেটে ডুয়া লিপা
<br >প্রেমিক গাভরাসের সঙ্গে কান রেড কার্পেটে ডুয়া লিপা

প্রথমবারের মতো প্রেমিক রোমেন গাভরাসের সঙ্গে প্রকাশ্যে এলেন পপতারকা ডুয়া লিপা। শুক্রবার (১৯ মে) কান ফিল্ম ফেস্টিভ্যালে তাদের রোম্যান্স মুগ্ধ করেছে সকলকে। প্রেমিকের হাত ধরেই লালগালিচায় হাজির হন এই জনপ্রিয় পপতারকা।

ওমর লা ফ্রেইস (দ্য কিং অফ আলজিয়ার্স) চলচ্চিত্রের প্রিমিয়ারে এসে লালগালিচায় হাঁটেন এই জুটি।
পাপারাৎজিরা ছবি তোলার সময় একে অপরের হাত ধরে ছিলেন এই জুটি।

- Advertisement -

তিনবারের গ্র্যামি বিজয়ী গায়িকা রেড কার্পেটে চটকদার এক কাঁধের কালো ফ্লোর-লেংথ গাউন পরে হাজির হয়েছিলেন। আকর্ষনীয় পোশাকের সঙ্গে তিনি একজোড়া স্ট্র্যাপি হিল এবং হালকা গয়না পরেছিলেন। অপরদিকে গাভরাস একটি কালো স্যুটের সাথে একটি সাদা শার্ট এবং কালো টাই পরেছিলেন।

এন্টারটেইনমেন্ট টুনাইটের প্রতিবেদন অনুসারে, এই জুটি একসাথে লন্ডনে একটি পার্টিতে মিলিত হয়েছিল। এরপর ফেব্রুয়ারিতে প্রথম গাভরাসের সাথে সম্পর্কে জড়ান লিপা। পরে একই মাসে প্যারিস ফ্যাশন উইকে এই জুটিকে হাত ধরে থাকতে দেখা যায়। মার্চ মাসে প্রকাশিত কিছু প্রতিবেদনে বলা হয়েছে, আনোয়ার হাদিদের সাথে বিচ্ছেদের পরে গাভরাসের সাথে ধীরে ধীরে জড়িয়ে পড়েন লিপা।
এর আগে দুজনের সাথে ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, “তারা একসাথে সময় কাটানো উপভোগ করছে। এই জুটি উৎসবের সময় একে অপরের ঘনিষ্ঠ চেনাশোনা লোকদের সাথে দেখা করেছিল এবং তাদের মধ্যে অনেক বিষয়ে মিল রয়েছে। তারা একে অন্যকে পছন্দ করতে শুরু করেছে।”

সেউ সূত্র আরো জানায়, “লিপা জানে যে তার শিল্পকে বোঝে এমন কাউকে খুঁজে পাওয়া কতটা গুরুত্বপূর্ণ। তিনি অনুভব করেন যে গাভরাস পুরোপুরি তাকে বোঝেন।
তারা উভয়ই সৃজনশীল মানুষ।”

রোমেন গাভরাস একজন ফরাসি পরিচালক। ক্যানি ওয়েস্টের মিউজিক ভিডিও ‘নো চার্চ ইন দ্য ওয়াইল্ড’ এবং এমআইএ’র ভিডিও ‘ব্যাড গার্লস’ পরিচালনার জন্য পরিচিত গাভরাস। এর আগে ২০২০ সালে প্রায় ছয় মাস গায়িকা রিতা ওরাকে ডেট করেছিলেন গাভরাস।

- Advertisement -

Related Articles

Latest Articles