9 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বাস্তবের প্রেম পর্দায় কবে আনছেন ক্যাটরিনা-ভিকি?

বাস্তবের প্রেম পর্দায় কবে আনছেন ক্যাটরিনা-ভিকি?
<br >ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌলশল সংগৃহীত ছবি

বেশ কয়েক বছর ধরে গোপনে প্রেম করার পর ২০২১ সালে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। ওই বছরের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাতপাক ঘোরেন এই যুগল। তাদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি ও ক্যাটরিনা। বলিউডে বেশির ভাগ জুটিই একে অপরের প্রেমে পড়েন কোনও ছবির সেটে। ভিকি ও ক্যাটরিনা সেক্ষেত্রে ব্যতিক্রম। এখনও পর্যন্ত কোনও ছবিতে এক সঙ্গে কাজ করতে দেখা যায়নি তাদের দু’জনকে। কবে পর্দায় তাদের জুটি হিসেবে দেখতে পাবেন অনুরাগীরা? তাদের কৌতূহলী প্রশ্নের উত্তর দিলেন ভিকি কৌশল নিজেই।

সম্প্রতি এক সাংবাদিক তাকে প্রশ্ন করেন, কবে এই জুটিকে এক সঙ্গে ছবিতে দেখা যাবে? সাংবাদিকের এই প্রশ্ন এড়িয়ে যাননি অভিনেতা। বরং তিনি বলেন, “আমি খুব আশা করছি যাতে ওই দিনটা তাড়াতাড়ি আসে। সঠিক প্রস্তাব পেলে তো আমরা দু’জনেই এক সঙ্গে কাজ করতে রাজি।”
ভিকির উৎসাহ দেখে খুশি তার ও ক্যাটরিনার অনুরাগীরা। বাস্তবের জুটিকে পর্দায় দেখতে যে রীতিমতো মুখিয়ে রয়েছেন অনুরাগীরা, তার প্রমাণ মিলেছে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় তাদের মন্তব্যে।

- Advertisement -

ভিকি ও ক্যাটরিনার প্রেমটা আর পাঁচটা বলিউডি প্রেমের মতো নয়। কখনও এক সঙ্গে কোনও ছবি বা সিরিজে কাজ করেননি তারা। বলিউড পরিচালক ও প্রযোজক করন জোহরের ‘কফি উইথ করন’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। তাকে ভিকির সঙ্গে পর্দায় ভাল মানাবে বলে মন্তব্য করেছিলেন ক্যাটরিনা। সে কথা করন পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা। তার পরেই নাকি জোয়া আখতারের এক পার্টিতে একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। কয়েক বছরের প্রেমের পর ২০২১ সালের ডিসেম্বর মাসে চার হাত এক হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles