1.6 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে
ছবি সংগৃহীত

আজ শুক্রবার, ১৯ মে ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ
মেষ রাশির জাতকরা আজ কাজের ক্ষেত্রে সাফল্য় লাভ করবেন। আপনার জন্য় নতুন কোনো সমস্যা সৃষ্টি হতে পারে। তাই আজ ভেবেচিন্তে যেকোনো কাজ করুন। সন্ধ্যাবেলা পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে ভালো সময় কাটাবেন। সন্তানের ভবিষ্যতের কারণে অধিক দৌড়ঝাঁপ করতে হবে। রাতের বেলা পরিজনদের সঙ্গে কথাবার্তা বলে সময় কাটাবেন। ব্যবসার জন্য পরিবারের সদস্যদের পরামর্শ নিতে হবে।

- Advertisement -

বৃষ
বৃষ রাশির ব্যবসায়ীরা আজ কোনো সুসংবাদ পেতে পারেন। জমি কেনার আগে প্রয়োজনীয় কাগজপত্র যাচাই করে নিন, তা না-হলে পড়ে অনুতাপ হতে পারে। আজ আর্থিক কাজে বিলম্ব হতে পারে। এর ফলে হতাশ হবেন। তবে বরিষ্ঠ আধিকারিকদের সাহায্যে তা সমাপ্ত করতে পারবেন।

মিথুন
মিথুন রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে। এই রাশির ছাত্রছাত্রীরা নতুন কোর্সে ভর্তি হতে চাইলে তাদের জন্য সময় ভালো। কাজ ও ব্যবসায়ে গম্ভীর থাকবেন। তবে কোনো কারণে মনে চিন্তা থাকবে। কোনো হারিয়ে যাওয়া জিনিস ফিরে পেতে পারেন। এর ফলে মনে আনন্দ দেখা দেবে। আজ কোনও সুসংবাদ পেতে পারেন।

কর্কট
কর্কট রাশির জাতকদের জীবনে আজকের দিনটি পরিবর্তন নিয়ে আসবে। নতুন কাজ শুরু করলে তাতে কিছুক্ষণের জন্য বাধা সৃষ্টি হতে পারে। তবে কিছু সময় পর আপনাদের সমস্ত কাজ পূর্ণ হবে। সামাজিক ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের কিছু সমস্যা মোকাবিলা করতে হবে। এর ফলে চিন্তিত হবেন আপনারা।

সিংহ
সিংহ রাশির জাতকরা আজ যে কাজ করবেন, তাতে মনের মধ্যে বিভ্রন্তি থাকবে। তবে কোনো কাজ সম্পন্ন করতে পারলে আপনার সাফল্য লাভ নিশ্চিত। ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে, ফলে ব্য়য় বাড়তে পারে। বাড়ির ইতিবাচক পরিবেশ আপনার মেজাজ ভালো রাখবে। সম্পত্তি সংক্রান্ত মামলা আধিকারিকদের সহযোগিতায় মিটিয়ে নেবেন। এতে সাফল্য লাভ করবেন।

কন্যা
আজ কন্যা রাশির জাতকরা সৃজনশীল কাজ করবেন। আপনার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা বেরিয়ে আসবে। এতে আপনি সফল হবেন। ব্যবসার জন্য কোনও সিদ্ধান্ত গ্রহণের জন্য় ভালো দিন। তবে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন, তা না-হলে ভবিষ্যতে সমস্যায় জড়াতে পারেন। চাকরিজীবীরা সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে শত্রু পরাজিত হবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে মায়ের কথা কাটাকাটি হতে পারে।

তুলা
তুলা রাশির জাতকরা ভবিষ্যৎ পরিকল্পনা জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করবেন। অতীতের কাজের জন্য সম্মানিত হবেন। শ্বশুরবাড়ির তরফে লাভ হতে পারে। প্রেম জীবনে কোনো কারণে আপস করতে হবে। চাকরিজীবীরা সময়ের আগে নিজের কাজ সম্পন্ন করবেন। যার ফলে শত্রুরাও বিরক্ত হয়ে পড়বে।

​বৃশ্চিক
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুবি ভালো। সামাজিক পরিসর বৃদ্ধি পাবে। কারও সাহায্য করে মানসিক শান্তি পাবেন। বন্ধুসংখ্যাও বৃদ্ধি পাবে। মা-বাবার সেবা করার সুযোগ পাবেন। তাদের সহযোগিতায় পারিবারিক ব্যবসায় সাফল্য লাভ করবেন। অফিসে কাজের ভালো পরিবেশ থাকবে না। কর্মক্ষেত্রে করও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ধৈর্য ধরুন। প্রেম জীবনে আনন্দিত থাকবেন।

ধনু
ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি কঠিন। পাশাপাশি বিবাহযোগ্য জাতকরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। এই রাশির ছাত্রছাত্রীরা নিজের ক্ষমতা যাচাই করার সুযোগ পাবেন। কোনো কারণে বাবার সঙ্গে তর্ক বাধাতে পারেন। এর ফলে পারিবারিক পরিবেশ অবসাদপূর্ণ হবে। ব্যবসায় কাজ কম হলেও ধন লাভ হবে প্রচুর। ধন আগমন হবে, এর ফলে আপনাদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

মকর
মকর রাশির জাতকরা আজ নিজের পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন না। ব্যবসায়িক কারণে যাত্রা করতে পারেন এই রাশির জাতক। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা আজ কোনো সুসংবাদ পেতে পারেন। সন্তানের বিবাহে কোনও সমস্যা দেখা দিলে, তা সমাধানের জন্য বাবার পরামর্শ নেবেন। সন্ধ্যাবেলা পরিজনদের সঙ্গে ঘুরতে যাবেন।

কুম্ভ
কুম্ভ রাশির জাতকরা আজ অফিসে ধৈর্য সহকারে কাজ করুন। অফিসে ধৈর্য ধরে ও সংযমী হয়ে সমস্ত সমস্যার সমাধান করবেন। প্রেম জীবন ভালো থাকবে। ব্যবসায় নিজের বিবেকবুদ্ধি প্রয়োগ করে নতুনত্ব আনবেন। ছাত্রছাত্রীরা অসম্পূর্ণ লক্ষ্য পূরণের জন্য শিক্ষকদের সাহায্য নেবেন। বহুদিন ধরে কাজ অসম্পূর্ণ থাকলে তা পূরণ করার জন্য প্রস্তুত থাকুন।

মীন
মীন রাশির জাতকরা ব্যবসা সংক্রান্ত কোনো চুক্তি চূড়ান্ত করার সময়ে কোনো ধরনের দুশ্চিন্তায় ভুগবেন না। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে পারবেন না। তবে কিছুটা কঠিন পদক্ষেপ গ্রহণ করলে তা রাখা সম্ভব হবে। সন্ধ্যাবেলা সকলে নিজের সমস্যা আপনার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য এগিয়ে আসবেন। আপনার পরামর্শ সবার জন্য লাভজনক প্রমাণিত হবে। আপনার সামাজিক পরিসর বৃদ্ধি পাবে। মা-বাবার সেবায় রাত কাটাবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles