6.1 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ক্রিকেটারদের প্রেমে পড়েও বিয়ে করেননি যেসব বলি অভিনেত্রী

ক্রিকেটারদের প্রেমে পড়েও বিয়ে করেননি যেসব বলি অভিনেত্রী
ছবি সংগৃহীত

ক্রিকেটারদের প্রতি ঝোঁক বলিউড নায়িকাদের। আনুশকা শর্মা যেমন বিরাটকে বিয়ে করে সুখী হয়েছেন। তেমনি তার অগ্রজরাও ক্রিকেটারদের প্রেমে হাবুডুব খেয়েছেন। তবে সাতপাকে বাঁধা পড়েছেন খুব কম অভিনেত্রীই।

বলিউডে এমন বহু অভিনেত্রী রয়েছেন যারা ক্রিকেটারদের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও সাতপাকে বাঁধা পড়েছেন অন্য পুরুষের সঙ্গে। এই তালিকায় রয়েছেন অমৃতা সিং, নাগমা, কিম শর্মা, অমৃতা অরোরা, দীপিকা পাড়ুকোনের মতো অভিনেত্রীদের নাম।

- Advertisement -

বলিউড অভিনেত্রী অমৃতা সিং যখন তার ক্যারিয়ারের চূড়ায় ছিলেন সেই সময় তিনি রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। রবিও সেই সময় ক্রিকেটের বাইশ গজ কাঁপাচ্ছিলেন। একটি পত্রিকার প্রচ্ছদের জন্য ফোটোশুটের সময় আলাপ হয় অমৃতা এবং রবির। শুটিংয়ের সেটেই বন্ধুত্ব হয় দু’জনের। সেই আলাপ প্রেমে গড়াতে দেরি হয়নি। তবে পরে আর বিয়ে হয়নি।

বলিউড অভিনেত্রী কিং শর্মা একটা সময় সিনেমায় দাপট দেখিয়েছিলেন। তার ক্যারিয়ার যখন তুঙ্গে তখন প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে ভারতের ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গে। দুজনকে বহু জায়গায় এক ফ্রেমে ধরা পড়তে দেখা যায়। বহু বছর তাদের প্রেম ছিল। কিন্তু সেই প্রেমের পরিণতি পায়নি।

ভারতের আরেক ক্রিকেটার জহির খানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী ইশা সর্বাণী। আট বছর তাদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু জহির-ইশার প্রেমের পূর্ণতা আসেনি। ২০১৭ সালে সাগরিকা ঘাটগেকে বিয়ে করেন জহির।

নব্বই দশকে হিট নায়িকা ছিলেন নাগমা। সেই সঙ্গে ভারতীয় এক ক্রিকেটারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু তারা ঘর বাঁধতে পারেননি।

বর্তমানে মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরের প্রেম নিয়ে বলিপাড়ায় আলোচনা শোনা যায়। মালাইকার বোন অমৃতা একটা সময় ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles