19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

স্ত্রীর বয়স বলে বেকায়দায় শাহরুখ!

স্ত্রীর বয়স বলে বেকায়দায় শাহরুখ!
শাহরুখ খান

এসেছিলেন স্ত্রী গৌরী খানের কফি টেবিল বুক ‘মাই লাইফ ইন ডিজাইন’ উদ্বোধন করতে। সেখানেই বক্তব্য রাখার সময় শাহরুখ বলেন, সৃজনশীলতার কোনো বয়স হয় না। যে যে কোনো বয়সে কাজ শুরু করতে পারেন।

এই যেমন গৌরীই ইন্টেরিয়র ডিজাইনার হিসাবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন ৪০ বছর বয়সে। ওহ! এটা বলার পরই স্বামীর দিকে তাকালেন গৌরী। হঠাৎ কী হল! আসলে তারকা স্বামী যে নিজের স্ত্রীর বয়সই ভুলে গিয়েছেন। স্বামীকে একটু ধমকই দিয়ে বসলেন গৌরী।

- Advertisement -

পরিস্থিতি সামাল দিতে শাহরুখ এ সময় বলেন, ওহ না, গৌরীর বয়স এখন সবে ৩৭। আমাদের পরিবারে এখন সবার বয়সই ক্রমাগত পিছিয়ে যাচ্ছে। শাহরুখের কাণ্ডে তখন হাসির রোল পড়ে যায়।

স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ বলেন, ওর রুচি ও শিল্পবোধ সম্পর্কে আমার পুরো আস্থা ছিল বলেই মান্নাতের সাজসজ্জার দায়িত্ব তাকে নিতে বলেছিলাম নির্দ্বিধায়।

মুম্বাইয়ে শুধু শাহরুখকে নয়, শাহরুখের প্রাসাদতুল্য বাড়ি ‘মান্নাত’ দেখতে ভিড় করেন এমন দর্শনার্থীর সংখ্যাও কম নয়। এই বাড়ির নামফলক থেকে শুরু করে ভেতরের সব কিছুর সাজসজ্জা নিজে তদারকি করেছেন গৌরী।

শুধু নিজের বাড়িই নয়, নির্মাতা প্রযোজক করণ জহর থেকে শুরু করে বলিউডের অনেক তারকার ঘরদোর গৌরী সাজিয়ে দিয়েছেন।

এবার ইন্টেরিয়র ডিজাইনের ওপর ‘মাই লাইফ ইন ডিজাইন’ নামের বই লিখে এর স্বাক্ষর রাখলেন গৌরী। বলিউড অভিনেতা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের প্রথম বই এটি।

- Advertisement -

Related Articles

Latest Articles