26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

আগুনে পুড়ছিলেন বোন, না বাঁচিয়ে ভিডিও করলেন ভাই

আগুনে পুড়ছিলেন বোন, না বাঁচিয়ে ভিডিও করলেন ভাই
সিসিটিভি ফুটেজ থেকে সংগৃহীত ছবি

শরীরে পেট্রল ঢেলে ৩১ বছর বয়সী এক নারী নিজেকে জ্বালিয়ে দিচ্ছিলেন। সেই সময় তার ২৬ বছর বয়সী ভাই তাকে না বাঁচিয়ে মোবাইলে তা ভিডিও করছিলেন। গত রোববার এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতের উত্তর প্রদেশের শাহজাহানপুরের পুরো এ ঘটনা সিসিটিভিতে রেকর্ড হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়েছে, ওই নারীর শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গেছে। তার বর্তমান অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা জানান, ভাই সঞ্জীব যাদবের প্ররোচনায় ভুক্তভোগী এ কাজ করেছেন।

- Advertisement -

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, ক্ষমতাধর প্রতিবেশী পবন গুপ্ত ও সুমন গুপ্তের সঙ্গে ঝগড়া হয় ভুক্তভোগীর বাবা মা সুন্দরলাল যাদব ও উর্মিলার সঙ্গে। এ নিয়ে পবনের স্ত্রী প্রতিক্ষা সম্প্রতি কাউন্সিলর নির্বাচিত হন।

পরবর্তীতে পবন পুলিশকে ঝগড়ার কথা জানায়। উর্মিলা বলেন, পুলিশ আমাকে ও আমার স্বামীকে থানায় নিয়ে গেলে আমার মেয়ে বিরক্ত হয়ে আত্মহত্যার চেষ্টা করে।

এ নিয়ে শাহজাহানপুরের সিনিয়র পুলিশ সুপার এস আনন্দ জানান, ভুক্তভোগীর অবস্থা আশঙ্কাজনক। আমরা সিসিটিভি ফুটেজও উদ্ধার করেছি এবং তাতে দেখা যাচ্ছে নিহতের ভাই তার বোনকে আত্মহত্যা করার জন্য প্ররোচনা দিচ্ছিল। আমরা এ ঘটনায় পবন গুপ্তার ভূমিকাও খতিয়ে দেখছি।

এ ছাড়া আরেক পুলিশ কর্মকর্তা জানান, আমরা এ ঘটনার সমস্ত কিছু তদন্ত করছি। অভিযোগ নথিভুক্ত করার পর ব্যবস্থা নেওয়া হবে। প্রতিবেদনে বলা হয়েছে, উর্মিলা তার স্বামী, মেয়ে সরোজসহ তিন সন্তানের সঙ্গে থাকেন। সুন্দরলাল একটি কোম্পানিতে চাকরি করেন। তার আরও দুই মেয়ে বিবাহিত।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, গায়ে আগুন লাগার পর জ্বলন্ত অবস্থায় ঘরের ভেতরে ঢুকে পড়েন ওই নারী। অন্যদিকে তার ভাই তা ভিডিও করছিলেন। পরবর্তীতে ওই পরিবারের আরেক সদস্য ওই নারীর শরীরে মোটা কাপড় জড়িয়ে আগুন নিভিয়ে দেন। তখনও তার ভাই ভিডিও করছিলেন। ঘটনাটি ভাইরাল হলে ওই এলাকায় এ নিয়ে ব্যাপক শোরগোল হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles