26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

নওয়াজের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের পরে কেঁদে ফেলেন কুবরা

নওয়াজের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের পরে কেঁদে ফেলেন কুবরা
নওয়াজউদ্দিন ও কুবরা

‘স্যাক্রেড গেমস’ সিরিজে নেটিজেনদের বেশ প্রশংসা কুড়িয়েছিল নওয়াজউদ্দিন ও কুবরার রসায়ন। কিন্তু এই সিরিজে নওয়াজের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাউমাউ করে কেঁদে ফেলেন এই অভিনেত্রী।

সিরিজটি নির্মাণ করেন অনুরাগ কাশ্যপ। ‘সেক্রেড গেমস’-এ রূপান্তরকামী বার ড্যান্সারের চরিত্রে অভিনয় করেই রাতরাতি পরিচিত পান কুবরা। পর্দায় সেই বার ড্যান্সারের প্রেমে পড়েন গণেশ (নওয়াজউদ্দিন)। কিন্তু তিনি জানতেন না যে, তার প্রেমিকা একজন রূপান্তরকামী।

- Advertisement -

এ সিরিজেই নওয়াজের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়েছে কুবরাকে। তবে সেটা খুব একটা সহজ ছিল না এই অভিনেত্রীর জন্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কুবরা বলেন, সিরিজে একাধিক বার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়েছে তাদেরকে। আর অন্তরঙ্গ সেই দৃশ্যটি করতে প্রায় সাত বারের উপর টেক দিতে হয় কুবরাকে। এতে শুটিং শেষ হওয়ার পর মাটিতে শুয়ে হাউহাউ করে কেঁদে ফেলেন তিনি।

অভিনেত্রী আরও বলেন, টেক হয়ে যাওয়ার পর তো ফ্লোরে বসে কাঁদতাম। অনুরাগ স্যার এসে আমায় জড়িয়ে ধরতেন আর বার বার ধন্যবাদ দিতেন। তবে অন্তরঙ্গ দৃশ্যে নওয়াজের সঙ্গে অভিনয় করতে খুব একটা বেগ পেতে হয়নি কুবরাকে।

কারণ হিসেবে কুবরা জানান, নওয়াজ নাকি ভীষণ লাজুক প্রকৃতির। তাই ফ্লোরে যাওয়ার আগে অভিনয়ের পরিবেশ তৈরি করতে নওয়াজের গালে চুমু দিতেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles