3.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

ইমরানের সঙ্গে রাজনীতির মাঠে উত্তাপ ছড়াবেন এই নায়িকা

ইমরানের সঙ্গে রাজনীতির মাঠে উত্তাপ ছড়াবেন এই নায়িকা
আজেকা ড্যানিয়েল ও ইমরান খান

পাকিস্তানের অভিনেত্রী ও মডেল আজেকা ড্যানিয়েল রাজনীতিতে যোগ দিলেন। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) হয়ে মাঠে থাকবেন তিনি। নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরোধী দলে থাকা পিটিআইয়ের নেতৃত্বে আছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সরকারবিরোধী নানা কর্মসূচি নিয়ে মাঠে আছেন তিনি। ইমরানের সঙ্গে এবার নায়িকা আজেকাকেও রাজনীতির মাঠ কাঁপাতে দেখা যাবে বলে মনে করছেন রাজনৈতিক সংশ্লিষ্টরা।

- Advertisement -

টুইটারে আজেকা লিখেছেন, ‘অবশেষে! আমি আমার দেশের স্বার্থে ঝাঁপিয়ে পড়ার সিদ্ধান্ত নিয়েছি। সিন্ধুর প্রেসিডেন্ট আলি হায়দার জাইদির সঙ্গে পিটিআইয়ে যোগ দিয়েছি।’

ভক্তদের জন্য একাধিক ছবিও তিনি শেয়ার করেছেন। এসব ছবিতে জাইদির সঙ্গে তাকে বসে থাকতে এবং জাইদিকে তাকে উত্তরীয় পরিয়ে দিতে দেখা যায়। আজেকা লেখেন, ‘আমাদের অবশ্যই দেশকে এই জগাখিচুড়ি থেকে বের করে আনতে হবে এবং প্রধানমন্ত্রী ইমরান খানের অধীনে অগ্রগতির পথে ফিরে যেতে হবে।’

জাইদি অভিনেত্রীকে স্বাগত জানিয়ে টুইটারে পোস্ট দিয়েছেন। তিনি লিখেছেন, সাবেক ক্ষমতাসীন দল সম্পর্কে তার দৃষ্টি এবং বোঝাপড়া বিস্ময়কর।

পাকিস্তানের অন্যতম শীর্ষ অভিনেত্রী ২৭ বছর বয়সী আজেকা। এরই মধ্যে অভিনয় দক্ষতায় প্রশংসা কুড়িয়েছেন তিনি। নূর জাহান, মালাল-ই-ইয়ার, তেরা ঘুম আর হুম সিনেমায় করেছেন প্রধান চরিত্র। অসংখ্য জনপ্রিয় নাটকেও অভিনয় করেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles