-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

পাকিস্তানি অভিনেত্রীর অভিযোগ, মোদির কারণেই যত অশান্তি!

পাকিস্তানি অভিনেত্রীর অভিযোগ, মোদির কারণেই যত অশান্তি!
পাকিস্তানি অভিনেত্রী শেহর শিনওয়ারি

প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান গ্রেপ্তার হওয়ার পর থেকেই গোটা পাকিস্তান জুড়ে অশান্তির আগুন। বন্ধ করা হয়েছে সে দেশের ইন্টারনেট ব্য়বস্থা। ঠিক এই সময়ই পাকিস্তানি অভিনেত্রী শেহর শিনওয়ারির এক টুইট ভাইরাল। বিশেষ করে এই টুইটের জবাবে দিল্লি পুলিশ যা উত্তর দিয়েছে, তা নিয়েই শোরগোল অনলাইনে।

অভিনেত্রী শেহর টুইট করে লিখেছেন, কেউ আমাকে দিল্লি পুলিশের কোনও লিঙ্ক দিতে পারবে? আমি ভারতের প্রধানমন্ত্রী ও ভারতীয় গোয়েন্দা সংস্থার বিরুদ্ধে অভিযোগ করতে চাই। তাদের জন্যই আমাদের পাকিস্তানে অশান্তির সৃষ্টি হচ্ছে। আশা করি ভারতীয় সুপ্রিম কোর্টে আমার এই অভিযোগ শোনা হবে।

- Advertisement -

পাকিস্তানি অভিনেত্রীর এই টুইট নজরে পড়েছে দিল্লি পুলিশের। তারা পালটা টুইট করে লেখেন, “আমরা সত্য়িই খুবই ভয়ে রয়েছি, যে পাকিস্তানে আমাদের কোনও বিচারালয় নেই। কিন্তু এটা জেনেও অবাক লাগছে ওদেশে যদি ইন্টারনেট বন্ধ থাকে, তাহলে আপনি কীভাবে টুইটটি করলেন!”

এদিকে ইমরান খানের গ্রেপ্তারির পর জ্বলছে পাকিস্তান। ইমরান-সমর্থকদের বিক্ষোভ-অবরোধের জেরে রণক্ষেত্রের চেহারা নিয়েছে বহু রাস্তা। বিদ্রোহ দমনে কড়া পদক্ষেপ করল প্রশাসনও। যার জেরে এখনও পর্যন্ত এখনও পর্যন্ত অন্তত ৬ জন পিটিআই সমর্থকদের মৃত্যু হয়েছে। গভীর রাত পর্যন্ত বিক্ষোভ চলার কথা জানা গিয়েছে। রাওয়ালপিণ্ডিতে সেনা সদর দপ্তরে গেট ভেঙে ভিতরে ঢুকে পড়েন শত শত পিটিআই সমর্থক। এদিকে লাহোর ও করাচির সেনা কমান্ডারদের বাসভবনেও ঢুকে বিক্ষোভ দেখাতে থাকেন ইমরান-সমর্থকরা। আগুন লাগিয়ে দেওয়া হয় পেশোয়ারের রেডিও পাকিস্তান ভবনেও। বিভিন্ন স্থানে পথেঘাটে জ্বালানো হয় টাওয়ার।

- Advertisement -

Related Articles

Latest Articles