17.8 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

অবশেষে ‘তৃতীয় ব্যক্তির’ কথা স্বীকার করলেন নাগা চৈতন্য

অবশেষে ‘তৃতীয় ব্যক্তির’ কথা স্বীকার করলেন নাগা চৈতন্য
নাগা চৈতন্য বামে ও সামান্থা রুথ প্রভু সংগৃহীত ছবি

বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। তাদের সম্পর্ক ভেঙে গেছে প্রায় দু’বছর হল। পুরনো সম্পর্কের বাঁধন ভেঙে দু’জনেই এগিয়ে গেছেন সামনে দিকে।

বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সামান্থা। অন্যদিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক নারী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তার প্রেমের গুঞ্জন এখন সর্বত্র। যদিও এত দিন পর্যন্ত শোভিতার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন নাগা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদ থেকে শোভিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেতা।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য বলেন, “আসলে সংবাদমাধ্যম যখন নিজেদের মতো অনুমান করে নেয়, তখন বলার বিশেষ কিছু থাকে না। তবে পারস্পরিক সম্মানটা নষ্ট হয়। দু’জনের মধ্যে পরিস্থিতিটা বিশ্রী হয়ে ওঠে। সব থেকে খারাপ লাগে, যখন কোনও তৃতীয় ব্যক্তিকে টানা হয়, যে আমার অতীতের সঙ্গে কোনওভাবেই জড়িত নয়। তেমন ঘটনা মানুষটার জন্য খুব অসম্মানজনক।”

কয়েক দিন আগে শোভিতার সঙ্গে নাগার সম্পর্ক নিয়ে সামান্থাকে জিজ্ঞাসা করা হয়েছিল। এ সময় তিনি বলেন, “আমার এতে একেবারেই কিছু যায়-আসে না। কে কার সঙ্গে প্রেম করল, তাতে আমার মাথা ঘামানোর কোনও দরকার নেই। আমি শুধু এটুকুই বলতে পারি, যারা ভালবাসার মর্ম বোঝেন না, তারা ভবিষ্যতে দুঃখই পাবেন। তা তিনি যতজনের সঙ্গে প্রেমই করুন না কেন!”

সামান্থা আরও বলেন, “ও যদি নিজের আচরণ শুধরাতে পারে, আর মেয়েটিকে যদি দুঃখ না দেয়, তাহলেই ভাল।” নাম উল্লেখ না করলেও পরোক্ষভাবে যে নাগা চৈতন্যের উদ্দেশ্যে এই মন্তব্য করেছেন সামান্থা, তা বেশ স্পষ্ট।

- Advertisement -

Related Articles

Latest Articles