0.6 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

১০ লাখ ডলার মূল্যের চোরাই গাড়ি উদ্ধার

১০ লাখ ডলার মূল্যের চোরাই গাড়ি উদ্ধার
ডারহাম পুলিশ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে চুরি যাওয়া লেক্সাস গাড়ির খবর পেয়ে কর্মকর্তারা আনুমানিক রাত পৌণে ১২টার দিকে হুইটবাইয়ের ওয়ারেন রোড ও হপকিন্স স্ট্রিট এলাকায় যান তদন্তকারীরা আরও তল্লাশি চালান এবং চুরি যাওয়া আরও গাড়ির অবস্থান শনাক্ত করতে সক্ষম হন

টরন্টো এরিয়ার তদন্তকারীরা ১০ লাখ ডলার মূল্যের চোরাই গাড়ি উদ্ধার করেছেন। গত সপ্তাহে তল্লাশি পরোয়ানা বাস্তবায়নকালে এসব গাড়ি উদ্ধার করেন তারা।

ডারহাম পুলিশ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, চুরি যাওয়া লেক্সাস গাড়ির খবর পেয়ে কর্মকর্তারা আনুমানিক রাত পৌণে ১২টার দিকে হুইটবাইয়ের ওয়ারেন রোড ও হপকিন্স স্ট্রিট এলাকায় যান। তদন্তকারীরা আরও তল্লাশি চালান এবং চুরি যাওয়া আরও গাড়ির অবস্থান শনাক্ত করতে সক্ষম হন। শুক্রবার একটি তল্লাশি পরোয়ানা বাস্তবায়ন করা এবং তদন্তকারীরা চুরি যাওয়া মোট ১১টি গাড়ির সন্ধান পান। এর মধ্যে ১০টি লেক্সাস এবং একটি রেঞ্জ রোভার। জব্দ করা এসব গাড়ি ডারহাম, ইয়র্ক, হল্টন, টরন্টো ও নায়াগ্রাসহ বিভিন্ন স্থান থেকে চুরি গিয়েছিল।

- Advertisement -

পুলিশ বলছে, তদন্ত কার্যক্রম চলমান রয়েছে এবং কারো কাছে ঘটনার সময়কার ওই এলাকার সার্ভিল্যান্স অথবা ড্যাশক্যামের কোনো ভিডিও থাকলে ১-৮৮৮-৫৭৯-১৫২৯ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। এ ছাড়া কেউ চাইলে পরিচয় গোপন করে ১-৮০০-২২২-টিপস (৮৪৭৭) নাম্বারে ডারহাম পুলিশের সঙ্গে যোগাযোগ করতে পারেন। তথ্যদাতাদের ২ হাজার ডলারের নগদ অর্থ পুরস্কার হিসেবে দেওয়ার বিষয়টিও স্মরণ করিয়ে দিয়েছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles