20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

সামান্থার সঙ্গে বিচ্ছেদে কোনও আক্ষেপ আছে? যা বললেন নাগা চৈতন্য

সামান্থার সঙ্গে বিচ্ছেদে কোনও আক্ষেপ আছে? যা বললেন নাগা চৈতন্য
সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য সংগৃহীত ছবি

বিবাহবিচ্ছেদের পর কেটে গেছে প্রায় দেড় বছর। এখনও পর্যন্ত তা নিয়ে চর্চা থামেনি। নিজেদের প্রেমজীবন নিয়ে যতটা প্রচারের আলোয় ছিলেন ভারতের দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, তার থেকেও বেশি জল্পনা হয়েছে তাদের বিবাহবিচ্ছেদ ঘিরে। বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি ও সিরিজে কাজ করছেন তিনি।

অন্যদিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক রমণী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তার প্রেমের কানাঘুষা এখন সর্বত্র। তা সত্ত্বেও কি প্রাক্তন সামান্থাকে এখনও মিস করেন নাগা? অভিনেত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে কি আক্ষেপ রয়ে গেছে তার মনে? এই প্রশ্ন উঠেছে একাধিকবার। এবার সেই প্রশ্নের উত্তর দিতে মুখ খুললেন দক্ষিণী তারকা নিজে।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে নাগা চৈতন্যকে প্রশ্ন করা হয়, জীবনে কোন কোন বিষয় নিয়ে আক্ষেপ থেকে গেছে তার মনে। উত্তর দিতে গিয়ে একটু সময় নেন নাগা। তারপর বলেন, “আমার জীবনে তেমন কোনও আক্ষেপ নেই, তবে শিক্ষা আছে। নিজের ভুল থেকে শিখেছি।”

কোনও ছবি নিয়ে আক্ষেপ নেই? নাগার উত্তর, “২-৩টা ছবি এমন আছে যেগুলো করতে পারলে ভাল লাগত।” আর সম্পর্ক? সেই প্রশ্ন অবশ্য হাসিমুখে এড়িয়েই যান দক্ষিণী তারকা।

২০২১ সালের অক্টোবর মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তারা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। এখন নিজের কাজ নিয়েই ব্যস্ত সামান্থা। অন্যদিকে, শোভিতার সঙ্গে নাগার প্রেমের ফিসফাস বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি সর্বত্র। যদিও এখনও পর্যন্ত সেই জল্পনায় স্বীকারোক্তি দেননি কেউই।

- Advertisement -

Related Articles

Latest Articles