6 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

‘১০০ উট পণ দিয়ে আমাকে বিয়ে করতে চেয়েছিল’

‘১০০ উট পণ দিয়ে আমাকে বিয়ে করতে চেয়েছিল’
দেবলীনা কুমার

বাংলা চলচ্চিত্রের ‘মহানায়ক’খ্যাত অভিনেতা উত্তম কুমার। কয়েক বছর আগে তার নাতি গৌরব চট্টোপাধ্যায় দ্বিতীয়বারের সাতপাকে বাঁধা পড়েন প্রেমিকা দেবলীনা কুমারের সঙ্গে। বছর জুড়ে শুটিং নিয়ে ব‌্যস্ত থাকেন মডেল-অভিনেত্রী দেবলীনা।

ব্যস্ততার ফাঁকে সময় পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন দেবলীনা। আর সেই চিত্র সোশ‌্যাল মিডিয়ায় শেয়ার করতে ভুল করেন না। তা ছাড়া কাজের খবর, নাচের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব থাকেন এই অভিনেত্রী। এবার মিশরে ঘুরতে যাওয়ার অভিজ্ঞতা জানিয়ে সবাইকে চমকে দিয়েছেন দেবলীনা।

- Advertisement -

রচনা ব্যানার্জি সঞ্চালিত রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ১’। এ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন দেবলীনা। সেখানে তার অদ্ভুত সব পাত্রের গল্প বলেন তিনি। মিশরের এক অভিজাত পরিবার থেকে তার কাছে বিয়ের প্রস্তাব এসেছিল। বেশ আগে মিশর বেড়াতে গিয়ে বিয়ের এই প্রস্তাব পেয়েছিলেন তিনি।

স্মৃতিচারণ করে দেবলীনা বলেন, ‘ওখানে গিয়ে বিয়ের প্রস্তাব পাব, এটা তো ভাবতেই পারিনি! ১০০টি উট পণ দিয়ে আমাকে বিয়ে করতে চেয়েছিল। এতগুলো উটের বিনিময়ে আমাকে ওদের বাড়ির বউ করে নিয়ে যেতে চেয়েছিল।’

দেবলীনা কুমার টলিউডের জনপ্রিয় মুখ। ‘গোত্র’ সিনেমার ‘রঙ্গবতী’ গানের সঙ্গে নেচে রাতারাতি বিখ্যাত হন তিনি। যদিও এর আগে ‘প্রাক্তন’, ‘হামি’, ‘তীরন্দাজ শবর’ সিনেমায় দেখা গেছে এই অভিনেত্রীকে।

- Advertisement -

Related Articles

Latest Articles