20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

শাকিবের সঙ্গে বেশি কথা বলে মায়ের থাপ্পড়ও খেয়েছি : অপু বিশ্বাস

শাকিবের সঙ্গে বেশি কথা বলে মায়ের থাপ্পড়ও খেয়েছি : অপু বিশ্বাস
অপু বিশ্বাস ছবি ফেসবুক থেকে নেওয়া

লুকিয়ে প্রেম করার পর ২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব খান আর অপু বিশ্বাস। ছেলে আব্রাম খান জয়ের জন্মের ছয় মাস পর ২০১৭ সালের এপ্রিলে প্রথমবার সবার সামনে সে খবর নিয়ে আসেন অপু। ছেলেকে কোলে নিয়ে হাজির হয়েছিলেন সংবাদমাধ্যমে।

শাকিবের সঙ্গে বিয়ে থেকে সংসার, ছেলের জন্ম সব ফাঁস করেছিলেন। আর তারপর থেকেই দূরত্ব বাড়ে তাদের সম্পর্কের সমীকরণে। শেষমেশ, ২০১৮ সালে একে অপরকে ডিভোর্স দেন। তবে সবটাই এখন অতীত। দু’জনে অনেকদিন হলো আলাদা হয়েছেন। তবে ছেলে আব্রাম খান জয়ের দায়িত্ব পালন করেন তারা যৌথভাবে।

- Advertisement -

শুনলে অবাক হবেন, অপুর মা প্রথম থেকেই পছন্দ করতেন না শাকিবকে। সম্প্রতি অপু নিজেই সেকথা জানান সংবাদমাধ্যমকে।

অপু বলেন, ‘মা একসময় শাকিবের সঙ্গে কথাও বলতে দিতেন না। সেটেও সবসময় বসে থাকতেন আমার সঙ্গে। সেটে শাকিবের সঙ্গে বেশি কথা বলে মায়ের থাপ্পড়ও খেয়েছি।’

আসলে শাকিবের সঙ্গে অপুর সম্পর্ক ভালো চোখে দেখেননি নায়িকার মা। তাই সুপারস্টার নায়ক শাকিব খানকে অপুর মা বলেছিলেন, ‘তোমাদের দু’জনের পছন্দ হলে বিয়ে করো। তারপর ঘুরো। আমি ভালোবেসে আদর করে, কষ্ট করে মেয়ে বড় করেছি। তোমাদের দু’জনের মত থাকলে আমাদের সমস্যা নেই।’

সম্প্রতি অপু মেনে নেন যে, এত অল্প বয়সে বিয়ের সিদ্ধান্ত নিয়ে তিনি ভুলই করেছিলেন। প্রসঙ্গত, শাকিবের সঙ্গে ২০১৮ সালে বিবাহবিচ্ছেদের পর থেকে একাই আছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles