20.2 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

প্রেমিকার বাবার ফোনে মুখ্যমন্ত্রীকে হত্যার হুমকি, অতঃপর…

প্রেমিকার বাবার ফোনে মুখ্যমন্ত্রীকে হত্যার হুমকি, অতঃপর...
<br >ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

প্রেমিকার বাবা বিয়েতে রাজি ছিলেন না। এমনকি সম্পর্ক নিয়েও অসন্তুষ্ট তিনি। তাই প্রেমিকার বাবার ফোন চুরি করে মুখ্যমন্ত্রীকে হত্যার হুমকি দিল প্রেমিক।

এমন কাণ্ডই ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। প্রেমিকার বাবার ফোন চুরি করে ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে হত্যার হুমকি দিয়েছেন আমিন নামের ওই তরুণ। ১৯ বছর বয়সী ওই তরুণকে ইতোমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

- Advertisement -

মঙ্গলবার স্থানীয় পুলিশ জানিয়েছে, আমিন নামের ওই তরুণ যে নাম্বার থেকে ফোন দিয়ে হত্যার হুমকি দিয়েছেন সেটি তার প্রেমিকার বাবার।

পুলিশের ১১২ জরুরি নাম্বারে ফোন করে তিনি যোগী আদিত্যনাথকে হত্যার হুমকি দেন। পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, তাকে গ্রেফতার করা হয়েছে।

আমিনের প্রেমিকার বাবা একজন রিক্সা চালক। তিনি এসবের কিছুই জানতেন না। ১০ দিন আগে তার ফোন চুরি হয়ে যায়। চুরি হওয়া ফোন থেকে যে মুখ্যমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে সে ব্যাপারেও তিনি পরে জানতে পেরেছেন।

ওই তরুণের প্রতিবেশীরাও জানিয়েছেন যে, তাকে প্রশ্ন করার পর তিনি সব স্বীকার করেছেন। আসলে প্রেমিকাকে বিয়ে করার জন্যই ওই ব্যক্তিকে ফাঁসাতে চেয়েছিলেন আমিন।

আমিনকে পুলিশ হেফাজতে নেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হলেও তিনি তার অপরাধের কথা স্বীকার করেন। তিনি জানান, ১০ দিন আগে প্রেমিকার বাবার মোবাইল ফোন চুরি করেন তিনি। পরে নিজের সিম থেকে ফোন করে যোগী আদিত্যনাথকে হত্যার হুমকি দেন।

পুলিশের ধারণা, আমিনের বিশ্বাস ছিল, পুলিশ এসে প্রেমিকার বাবাকেই ধরবে। তাতেই উচিত শিক্ষা হবে তার। কিন্তু নিজেই ফেঁসে যাওয়ার কথা সম্ভবত দুঃস্বপ্নেও ভাবেননি হতাশ প্রেমিক। পুলিশ তাকে গ্রেফতার করেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles