13 C
Toronto
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

অন্তঃসত্ত্বা হওয়ার যা সুবিধা জানালেন ইলিয়ানা

অন্তঃসত্ত্বা হওয়ার যা সুবিধা জানালেন ইলিয়ানা

‘বরফি’খ্যাত অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ মা হতে চলেছেন। মাতৃত্বের খবর দিলেও সঙ্গী কে তা নিয়ে কিছুই বলেননি। যে কারণে ‘অবিবাহিত’ নায়িকার মা হওয়ার খবরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা।

- Advertisement -

যদিও এখন পর্যন্ত কোনো কটাক্ষের জবাব দেননি বা জবাব দেওয়ার প্রয়োজনবোধ করেননি তিনি। তবে মাতৃত্বের স্বাদ পুরোদমে নিচ্ছেন ইলিনা। গর্ভাবস্থার প্রতিটি মুহূর্ত সামাজিক মাধ্যমে শেয়ার করছেন।

এবার ‘প্রেগন্যান্সির সুবিধা’র কথা শোনালেন ইলিয়ানা। বোনের হাতে তৈরি ব্ল্যাক ফরেস্ট কেকে কামড় বসাতে দেখা গেল তাকে। সেই ছবির ক্যাপশনে ইলিয়ানা লেখেন— ‘প্রেগি পার্কস’ (গর্ভবতী হওয়ার সুবিধা)।

গোটা কেকের ছবি পোস্ট করে ইলিয়ানা লেখেন, বোন নিজের হাতে বানিয়েছে বলে এই কেক আরও স্পেশাল আমার কাছে। অন্তঃসত্ত্বা হওয়ার জেরে ডায়েটের চিন্তা না করে মন খুলে খাওয়া-দাওয়া করার সুযোগ পাচ্ছেন নায়িকা?

এর আগে মঙ্গলবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। প্রথমে সাদা-কালো পোশাকের একটি ছবি পোস্ট করেন। যেখানে পোশাকের ওপর লেখা, ‘রোমাঞ্চকর যাত্রা শুরু।’ আর দ্বিতীয় ছবিতে একটি লকেট দেখা গেছে।

অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সে খুব শিগগির আসছে। ছোট্ট সোনামনির সঙ্গে দেখা করার জন্য আর অপেক্ষা সইছে না।’

আর মেয়ের এই পোস্টে মন্তব্য করেছেন মা সামিরা ডি ক্রুজ। লিখেছেন, ‘আমার নাতি/নাতনির মুখ দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। দ্রুত চলে আসো।’

- Advertisement -

Related Articles

Latest Articles