10.4 C
Toronto
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

পোশাকের কারণে রেস্তোরাঁয় বসতে পারলেন না উরফি

পোশাকের কারণে রেস্তোরাঁয় বসতে পারলেন না উরফি
ছবি সংগৃহীত

কখনো দড়ি, কখনো লতাপাতা আবার কখনো নামমাত্র কাপড় দিয়ে নিজের লজ্জা নিবারণ করে প্রকাশ্যে আসেন ভারতের ব্যতিক্রমী মডেল উরফি জাভেদ। নিত্য নতুন স্টাইলে খোলামেলা এসব পোশাকের কারণে নিয়মিত আলোচনায় থাকেন তিনি। যদিও এই পোশাকের কারণেই সম্প্রতি নানান সমস্যায় পড়েছেন অভিনেত্রী। অদ্ভুত সব পোশাক পরার কারণে ধর্ষণ, এমনকি খুনেরও হুমকি পেয়েছেন। এবার সেই পোশাকের কারণেই উরফিকে ঢুকতে দেওয়া হয়নি মুম্বাইয়ের এক রেস্তোরাঁয়।

একথা নিজেই জানিয়েছেন সময়ের আলোচিত-সমালোচিত এ তরুণী। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে সরব হয়েছেন তিনি। লিখেছেন, ‘এটা কি সত্যিই একুশ শতকের মুম্বাই! আজ আমাকে একটি রেস্তোরাঁয় প্রবেশ করতে নিষেধ করা হয়। কারো যদি আমার ফ্যাশন পছন্দ না হয়, তা নিয়ে আমার কিছু বলার নেই। তবে আমার সঙ্গে এ ধরনের আচরণ করা ঠিক নয়। পোশাকের জন্যই যে এটা ঘটেছে সেটা স্বীকার করুন! কোনও অজুহাত দেবেন না। বিরক্তিকর!’

- Advertisement -

আনন্দবাজার, হিন্দুস্তান টাইমস সহ ভারতীয় বেশকিছু সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, নিজের এই পোস্ট রেস্তোরাঁ কর্তৃপক্ষের নজরেও এনেছেন উরফি।

এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে একটি রেস্তরাঁয় ঢোকেন উরফি। কিন্তু জায়গা দেওয়া হয় না উরফিকে, সরাসরি হোটেল কর্তৃপক্ষের সঙ্গে বিবাদে জড়ান তিনি।

এর আগেও মুম্বাইতে বাড়ি ভাড়া পাচ্ছিলেন না বলে ক্ষোভ প্রকাশ করেন এ মডেল।

প্রসঙ্গত, উরফি ও তার নিত্য নতুন পোশাক বরাবরই আলোচনায় উঠে আসে। তাকে অবশ্য ‘ফ্যাশনিস্তা’র তকমা দিয়েছিলেন খোদ রণবীর সিং। সানি লিওন থেকে শুরু করে কারিনা কাপুর, অনেকেই উরফির ফ্যাশান সেন্সের প্রশংসা করেছেন। সম্প্রতি উরফির হয়ে সুর ছড়িয়েছেন র‍্যাপার হানি সিং-ও। হানির সাফ কথা, ‘এটা ২০২৩, উরফি যা খুশি তাই পরতে পারেন।’

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে উরফি নিজের অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে মুখ খুলেছিলেন। জানান, এখন তিনি সোশ্য়াল মিডিয়ার সেনসেশন, রোজই আলোচনায় থাকেন। যদিও একটা সময় তার কাছে জামা কেনার মতো টাকাও ছিল না। গত বছরও তার এই পরিস্থিতি ছিল, ধার করেই জামাকাপড় কিনেছেন। তবে এখন সেই টাকা শোধের মতো জায়গায় পৌঁছেছেন বলেও জানান উরফি।

- Advertisement -

Related Articles

Latest Articles