17 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

তরুণীর বিয়ের প্রস্তাবে যে জবাব দিলেন সালমান খান

তরুণীর বিয়ের প্রস্তাবে যে জবাব দিলেন সালমান খান
সালমান খান ফাইল ছবি

বলিউডের ‘চিরকুমার’ সালমান খান। দুবাই সফরে গিয়ে জমিয়ে প্রচার সারছেন নিজের ঈদ রিলিজ ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর। সেখানে গিয়ে ফ্যানদের সঙ্গে সাক্ষাৎ করেন ভাইজান। পাপারাজ্জি ভাইরাল ভায়ানি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সালমানের দুবাই সফরের একটি ঝলক। সেখানেই দর্শক দরবারে পাওয়া গেল সালমানকে। এদিন সালমানের দেখা মিলল মেরুন শার্ট আর কালো প্যান্টে। চলতি বছর জীবনের ৫৮তম বসন্তে সালমানের হ্যান্ডসাম লুক দেখে অবাক অনুরাগীরা।

সালমানকে কাছে পেয়ে উচ্ছ্বসিত ভক্তরা। নারী অনুরাগীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। ‘বলিউডের ইটারন্যাল প্রেম’ সালমানের প্রতি এত বছরেও তাদের প্রেম কমেনি তার প্রমাণ মিলল এই ভিডিওতে। এদিন সালমানের সামনে উঠে দাঁড়িয়ে এক তরুণী বলেন, সালমান, মুঝছে শাদি করগে? সুন্দরীর এমন আবেগ ভরা প্রস্তাবের কী জবাব দেবেন বুঝে ওঠতে পারছিলেন না সালমান। তখনই দর্শক আসনের অপর এক তরুণী বলে ওঠেন, না, সালমান একদম বিয়ে করো না, দরকার নেই বিয়ের। তার সুরে সুর মিলিয়ে সালমান বলেন, একদম ঠিক কথা বলেছেন।

- Advertisement -

সালমানের জীবনে নারীসঙ্গ বহুবার এসেছে। নব্বইয়ের দশকের গোড়ার দিকে সঙ্গীত বিজলানির সঙ্গে সম্পর্কে ছিলেন সালমান। ১৯৯৪ সালের ২৭ মে বিয়ের তারিখ পাকা ছিল সালমান-সঙ্গীতার। কার্ডও ছাপা হয়ে গিয়েছিল, তবে বিয়ে ভেঙে দেন সঙ্গীতা। আজ যদিও তারা ঘনিষ্ঠ বন্ধু। পরবর্তীতে সোমি আলি, ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভাইজান। নতুন শতাব্দীতে কখনও ক্যাটরিনা কখনও জ্যাকলিন বা ইউলিয়া- একাধিক বিদেশিনীর সঙ্গে নাম জড়িয়েছে সালমানের। তবে ‘বিয়ে’ থেকে দূরেই থেকেছেন সালমান।

বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে বছর দশেক আগে কফি উইথ করণের মঞ্চে সালমান জানিয়েছিলেন, একটা সময় ছিল যখন আমি সত্যি বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু সেটা সফল হল না। অনেকবারই কাছাকাছি পৌঁছেছি। ওরা ভাবে বয়ফ্রেন্ড হিসাবে আমি পারফেক্ট কিন্তু স্বামী হিসাবে আমাকে সারা জীবন সহ্য করাটা বোধ হয় মুশকিল ভাবে, সঙ্গীতার সঙ্গে তো বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল তবে বিয়েটা হয়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles