13 C
Toronto
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

যে কারণে মাহিরার ঠোঁটের বদলে নাকে চুমু দিলেন শাহরুখ

যে কারণে মাহিরার ঠোঁটের বদলে নাকে চুমু দিলেন শাহরুখ
ছবি সংগৃহীত

২০১৭ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘রেইসে’ শাহরুখে বিপরীতে অভিনয় করেছিলেন মাহিরা। সিনেমা মুক্তির ৬ বছর পর অভিনেত্রীর অতীত স্মৃতিচারণায় বেরিয়ে এসেছে সেই তথ্য।

সম্প্রতি ‘অল অ্যাবাউট মুভিস উইথ অনুপমা চোপড়া’র পডকাস্টে একটি এপিসোডে এ অভিনেত্রী সিনেমার গান ‘জালিমা’র শুটিংয়ের ওই চুম্বন কাহিনী নিয়ে কথা বলেন।

- Advertisement -

ইন্ডিয়ান এক্সপ্রেস লিখেছে, নিজেকে বরাবরই শাহরুখের ‘অনুরাগী’ দাবি করা এই অভিনেত্রী শাহরুখের সঙ্গে কাজের সুযোগ পেলে সানন্দে ‘লুফে’ নেবেন বলে অতীতের বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছিলেন।

তবুও কেন ওই চুমুর দৃশ্যে ‘আপত্তি’ ছিল জানতে চাইলে মাহিরা বলেন, তিনি শাহরুখেন দারুণ ভক্ত, কিন্তু সিনেমার অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করতে আড়ষ্ট হয়ে যেতেন, একটু ভয়ও কাজ করতে ভেতরে ভেতরে।

মাহিরা বলেন, আমার মনে হয় পর্দায় এমন কিছু যাতে না করি, যা বেশি বেশি ধরে নেন দর্শকরা। খুব অস্বস্তি হত। তাই শাহরুখকে বলে দিয়েছিলাম তিনি আমাকে চুমু খেতে পারবেন না। পরে সিদ্ধান্ত হয় ঠোঁটের বদলে নাকে চুমু দেবেন শাহরুখ।

সে সময়ের স্মৃতি হাতড়ে মাহিরা বলেন, আমার এই অস্বস্তির কথা জানতে পেরে গোটা ‘রেইস’ টিম আমাকে নিয়ে রসিকতায় মেতেছিল। এমনকি শাহরুখ নিজেও প্রায়ই মজা করে বলতেন, পরের দৃশ্যে কি করা হবে জানেন তো?

- Advertisement -

Related Articles

Latest Articles