15.8 C
Toronto
বুধবার, মে ১, ২০২৪

শাহরুখের বাড়িতে ভ্রমণের অভিজ্ঞতা জানালেন তরুণী

শাহরুখের বাড়িতে ভ্রমণের অভিজ্ঞতা জানালেন তরুণী
ছবি সংগৃহীত

মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ডের সামনে সুউচ্চ অট্টালিকা। এই বাড়ির নাম ‘মন্নত’। এখানেই থাকেন শাহরুখ খান। তাকে একবার দেখার জন্যই এত জমায়েত। বছরের বিভিন্ন সময়ে বাইরে এসে দর্শনও দেন অভিনেতা।

মন্নতে প্রবেশাধিকার তো সবার ভাগ্যে নেই। বাদশার বাড়িতে বলিউড তারকাদের আনাগোনা দেখা যায় বিশেষ দিনে এইটুকুই। তবে এ বার শাহরুখের বাড়িতে ডাক পেলেন এক উঠতি মডেল। নাম নভপ্রীত কৌর। মন্নতের অন্দরে ঠিক কী রকম অভিজ্ঞতা হলো তার? সামাজিক মাধ্যমে সেটাই তুলে ধরেছেন তরুণী।

- Advertisement -

ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করেছেন নভপ্রীত। শাহরুখের সঙ্গে সেলফিও তুলেছেন। সেই সমস্ত ছবি পোস্ট করে জানান, ছবিগুলো কখনো শেয়ার না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এত মূল্যবান এই স্মৃতি যে সে সিদ্ধান্তে অটল থাকতে পারলেন না। শাহরুখের আতিথেয়তায় মুগ্ধ নভপ্রীত। জানান, বলিউড বাদশা নিজে তার জন্য পিৎজা তৈরি করেছিলেন।

পাঞ্জাবি পরিবারে জন্ম হলেও মাছ-মাংস খান না নভপ্রীত। সেকথা জেনে শাহরুখ মিস ইন্ডিয়া প্রতিযোগীর জন্য ভেজ পিৎজা তৈরি করেছিলেন। পুরো বিষয়টা নভপ্রীতের কাছে স্বপ্নের মতো মনে হচ্ছিল। আয়নায় বারবার নিজেকে দেখছিলেন তিনি। ভেতরে উচ্ছ্বাসের ঝড় বয়ে গেলেও খাবার টেবিলে নিজেকে শান্ত রেখেছিলেন।

নভপ্রীত জানান, শাহরুখপত্নী গৌরীর মন খুবই বড়। শাহরুখ নিজে তাকে ওয়াশরুমের পথ দেখিয়ে নিয়ে গিয়েছিলেন। আব্রামের সঙ্গেও তার বন্ধুত্ব হয়ে গিয়েছিল। সুহানা বেশ চুপচাপ। আর আরিয়ানকে বাইরে থেকে রাগী মনে হলেও আসলে সে খাঁটি আর নরম স্বভাবের মানুষষ। নভপ্রীত জানান, শাহরুখ নিজে তাকে বাইরে ছাড়তে এসেছিলেন। গাড়ির দরজাও খুলে দেন।

- Advertisement -

Related Articles

Latest Articles