13.9 C
Toronto
সোমবার, মে ৬, ২০২৪

বিয়ের আগে আফ্রিদির মেয়ের সঙ্গে প্রেম নিয়ে যা বললেন পাক পেসার

বিয়ের আগে আফ্রিদির মেয়ের সঙ্গে প্রেম নিয়ে যা বললেন পাক পেসার
শাহিন শাহ অফ্রিদি

চলতি বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও দলটির সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির বড় মেয়ে আনাশা আফ্রিদির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহিন শাহ আফ্রিদি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আনাশা আফ্রিদিকে বিয়ে করা প্রসঙ্গে খোলামেলা কথা বলেছেন পাকিস্তানের এই সময়ের তারকা পেসার শাহিন আফ্রিদি।

- Advertisement -

বিয়ের আগে আনাশা আফ্রিদির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কিনা জানতে চাইলে শাহিন শাহ আফ্রিদি বলেন, আসলে তেমন কোনো সম্পর্ক ছিল না। তবে তার সঙ্গে আমার পূর্ব পরিচয় ছিল। মাঝে মধ্যে আমাদের বাড়িতে আসলে দূর থেকে আমি তাকে ফলো করতাম।

পাকিস্তানের বেসরকারি একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শাহিন শাহ আফ্রিদি জানান চলতি বছরের সেপ্টেম্বরে তাদের বিয়ের উৎসব শুরু হবে।

আনাশাকে বিয়ে করা প্রসঙ্গে শাহিন শাহ বলেন, সত্য কথা বলতে আমি নিজ থেকেই চেয়েছিলাম আনাশাকে বিয়ে করতে। শহিদ আফ্রিদির সঙ্গে আমার ভাইয়ের অনেক দিনের বন্ধুপূর্ণ সম্পর্ক। সেই সম্পর্কের কারণেই আমরা একে অপরকে চিনতাম। তবে বিয়ের জন্য আমার মা প্রস্তাব নিয়ে গেলে তারা রাজি হয়।

শাহিন আফ্রিদি আরও বলেন, বিয়ের আগ থেকেই আমরা একে অপরকে চিনতাম। আমরা একে অপরের বাড়িতে যেতাম। যখনই তারা আমাদের বাড়িতে আসত আমি তাকে আশেপাশ থেকে দেখতাম। তারপর থেকেই বিয়ের কথা ভাবতাম।

স্ত্রী আনাশা শাহিন শাহর বোলিংয়ের একজন ভক্ত জানিয়ে তারকা পেসার বলেন, আনাশা আমার একজন ভক্ত, সে প্রায় সময় বলে আমি যেন বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংও করি। আমার এখন মনে হয় এমন একজন জীবনসঙ্গী থাকা উচিত যে, আপনার প্রশংসা করবে। আল্লাহকে ধন্যবাদ যে, আমার কাছে এমন একজন রয়েছে, সে সব সময় আমাকে সমর্থন করে।

- Advertisement -

Related Articles

Latest Articles