14.9 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

প্রেমের ফাঁদে ফেলে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, দম্পতি গ্রেফতার

প্রেমের ফাঁদে ফেলে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেইল, দম্পতি গ্রেফতার
<br >স্বামী ও স্ত্রী পরস্পরের পরিকল্পনায় প্রেমের ফাঁদে ফেলে কৌশলে নিজের বাসায় নিয়ে গিয়ে তোলা হয় নগ্ন ছবি

স্বামী ও স্ত্রী পরস্পরের পরিকল্পনায় প্রেমের ফাঁদে ফেলে কৌশলে নিজের বাসায় নিয়ে গিয়ে তোলা হয় নগ্ন ছবি। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয় তারা। এমন কর্মকাণ্ডের অভিযোগে পাবনা শহরে থেকে এক দম্পতিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শনিবার (১৫ এপ্রিল) পাবনার পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসী।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- পাবনা পৌর এলাকার রাধানগর ময়দানপাড়ার মোশারফ শেখের ছেলে টেইলার্সের মালিক মুন্না হোসেন এবং তার স্ত্রী মুক্তা খাতুন।

পুলিশ সুপার জানান, যশোর থেকে গিয়ে পাবনায় পাটের ব্যবসা করতেন ইসমাইল হোসেন। এক পর্যায় অভিযুক্তদের সাথে পরিচয় হয় তার। পরবর্তীতে মুক্তা খাতুন সুপরিকল্পিতভাবে ইসমাইল হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরিকল্পনা অনুযায়ী ইসমাইল হোসেনের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নেয়। পরবর্তীতে ধারের টাকা ফেরত দেয়ার কথা বলে তাকে রাধানগর ময়দানপাড়ায় মুক্তা তার বাসায় নিয়ে যায়। বাসায় নিয়ে গিয়ে রুমে আটকে স্বামী মুন্না হোসেন ও স্ত্রী মুক্তা খাতুনসহ তাদের ২/৩ জন সহযোগীদের মাধ্যমে জোরপূর্বক ইসমাইলের নগ্ন করে ছবি তুলে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

তিনি আরও বলেন, একপর্যায়ে ইসমাইলকে নগ্ন ছবি ভাইরাল করার ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা এবং বিকাশের মাধ্যমে আরও ৭৩ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ২৩ হাজার টাকা আদায় করে। পরে আরও টাকা দাবি করলে ইসমাইল পুলিশে অভিযোগ দেয়। পরে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে অভিযুক্ত দম্পতিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles