14.8 C
Toronto
বুধবার, মে ১, ২০২৪

মিকার বিরুদ্ধে চুমুর মামলা নিয়ে যা জানালেন রাখি

মিকার বিরুদ্ধে চুমুর মামলা নিয়ে যা জানালেন রাখি
রাখি সাওয়ান্ত ও গায়ক মিকা সিং

বলিউড ড্রামা কুইনখ্যাত রাখি সাওয়ান্ত। রাখি নিজের কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই চর্চায় থাকেন বেশি। সম্প্রতি ১৭ বছর আগের রাখির করা এক চুমু খাওয়ার মামলার নতুন তথ্য জানা গেছে।

সালটা ছিল ২০০৬। অর্থাৎ ১৭ বছর আগে নিজের জন্মদিনের পার্টিতে জোর করে রাখি সাওয়ান্তের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন গায়ক মিকা সিং। এ ঘটনা নিয়ে তখনকার সময়েই তুমুল আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল।

- Advertisement -

ব্যক্তিজীবন নিয়েই চর্চায় থাকা রাখি এ ঘটনাকে আলোচনায় আসার জন্য কাজে লাগিয়েছিলেন বলে তখন কেউ কেউ বলেছিলেন। চুমু থাওয়ার ঘটনার পর গায়ক মিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ (নারীকে উত্ত্যক্ত করা) এবং ৩২৩ (স্বেচ্ছায় কাউকে আঘাত করা) ধারায় মামলা করেন রাখি।

যদিও মামলার কয়েকদিন পরই সে মামলায় জামিন পান মিকা। জামিন পেলেও মামলা পুরোপুরি নিষ্পত্তি না হওয়ায় প্রায় ১৭ বছর ধরে এ মামলাটি আদালতে রয়ে গেছে। সম্প্রতি সেই মামলা থেকে মুক্তি চাইছেন গায়ক মিকা।

ওই ঘটনার পর রাখি আর মিকার সম্পর্ক খারাপ হয়ে গেলেও সম্প্রতি তাদের সম্পর্ক নিয়ে নতুন মোড়। বদলে যাওয়া সময়ের সঙ্গে বদলে গেছে রাখি-মিকার সম্পর্কের সমীকরণও। মিকা এখন রাখির ভাই। নতুন এ সম্পর্কের পর সম্প্রতি মুম্বাইয়ের হাইকোর্টে হলফনামা দাখিল করে এ মামলার নিষ্পত্তি চেয়েছেন মিকা।

গায়ক মিকা জানান, এফআইআর খারিজ করে নেয়ার বিষয়ে রাখি নিজেই সম্মতি জানিয়েছে। শুধু মামলাই নয়, নিজেদের মধ্যে ব্যক্তিগত সমস্যাও মিটিয়েছেন তারা।

সম্প্রতি এ মামলারই শুনানি ছিল। কিন্তু আদালতের কাছে মামলা খারিজের জন্য রাখির হলফনামা পৌঁছায়নি। ফলে এ মামলার শুনানি আবার পিছিয়ে যায়। তবে আগামী ১৭ এপ্রিল এ মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles