10.5 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ইশান আউট হতেই গ্যালারিতে সুহানার গালি

ইশান আউট হতেই গ্যালারিতে সুহানার গালি
সুহানা খান ও ইশান কিশান ছবি সংগৃহীত

কলকাতা নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার শাহরুখ খান। আইপিএল চলাকালে তাই মাঝেমধ্যেই মাঠে দেখা যায় বলিউড বাদশাকে। পিছিয়ে নেই তার পরিবারের সদস্যরাও। নিলাম কিংবা স্টেডিয়ামের গ্যালারি; নিয়মিতই দেখা যায় শাহরুখকন্যা সুহানা খানকে। স্টেডিয়ামে এসে বেশ কয়েকবারই সংবাদের শিরোনাম হয়েছেন সুহানা। তবে এবার স্টেডিয়ামে নেতিবাচক একটি কারণে তাকে নিয়ে শুরু হয়েছে কটাক্ষ।

রোববার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চলছিল কলকাতা নাইটা রাইট রাইডার্স ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ। প্রথমে ব্যাট করে ১৮৫ রান করে কলকাতা। জবাব দিতে নেমে মুম্বাইকে ঝড়ো সূচনা এনে দেন ইশান কিশান। তবে ম্যাচের অষ্টম ওভারে লেগ স্পিনার বরুণ ধাওয়ানের বলে বোল্ড হন দুইশর বেশি স্ট্রাইকরেটে ব্যাট করতে থাকা ইশান।

- Advertisement -

ইশানের আউট হওয়ার পর গ্যালারিজুড়ে দেখা যায় কেকেআর সমর্থকদের উল্লাস। সে সময়ই আবেগে সুহানার মুখ দিয়ে বের হয়ে যায় গালাগালি। তবে তিনি যে কাউকে উদ্দেশ্য করে খারাপ কথা বলেননি সেটি ভিডিও থেকেই বোঝা গেছে।

তবে সমালোচনা শুরু হতে সময় লাগেনি মোটেই। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও দেখে অনেক ব্যবহারকারী বলছেন, ‘বাবার পরে ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিষিদ্ধ হবেন মেয়েও।’ তবে খেলার প্রতি সুহানার আবেগ দেখে খুশিও হয়েছেন অনেকে

- Advertisement -

Related Articles

Latest Articles