4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

পাঞ্জাব কিংসের ডেরায় কে এই রহস্যময়ী তরুণী

পাঞ্জাব কিংসের ডেরায় কে এই রহস্যময়ী তরুণী
<br >এই তরুণীর নাম শশী ধিমান ছবি সংগৃহীত

আইপিএলের চলতি আসরে মোটামুটি ভালো অবস্থানে রয়েছে পাঞ্জাব কিংস। শিখর ধাওয়ানের নেতৃত্বে পয়েন্ট টেবিলের চারে রয়েছে দলটিল। তবে দলটির সঙ্গে যুক্ত এক তরুণী প্রথম থেকেই সমর্থকদের নজর কেড়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে তিনি ‘রহস্যময়ী’হিসেবে পরিচিতি পেয়েছেন।

তাকে পাঞ্জাব দলের সঙ্গে প্রায়ই দেখা যায়। এমনকি দলের হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিতেও দেখা গেছে তাকে। জানা যায়, এই তরুণীর নাম শশী ধিমান। খবর ডিএনএ ইন্ডিয়ার।

- Advertisement -

ম্যাচে পাঞ্জাব কিংস খেলতে নামলে দলটির ডেরায় উল্লাসে ফেটে পড়েন শশী। তিনি দলের সামাজিক যোগাযোগ মাধ্যমের পেজে সঞ্চালনাও করেন। ম্যাচের আগে এবং পরে আপডেট দেন। দলের শক্তি কী, দুর্বলতাই বা কী, তা-ও অকপটে জানান শশী।

শশী পাঞ্জাব কিংস ও দলের ক্রিকেটারদের ছোটখাটো মজার ভিডিও, রিল সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। খেলার শেষে ক্রিকেটারদের সাক্ষাৎকার নেন তিনি। সেই ভিডিও পোস্ট করেন।

চণ্ডীগড়ের বাসিন্দা শশী ২০২০ সাল থেকে মুম্বাইতে থাকেন। পেশায় একজন কৌতুকশিল্পী। যদিও মেডিক্যাল সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন তিনি। ফার্মাসি (ওষুধ প্রস্তুত) নিয়ে গবেষণার কাজে ছিলেন। তবে সেই কাজ শশীর খুব একটা পছন্দ ছিল না। মানুষজনকে হাসাতে পারতেন। মজা করতে পারতেন। এই গুণটাকেই কাজে লাগান শশী। হয়ে যান কৌতুকশিল্পী। চার বছর আগে কৌতুকশিল্পী হিসাবে হাতেখড়ি।

এই তরুণী ঝরঝরে পাঞ্জাবি বলতে পারেন। সে কারণেও পাঞ্জাব কিংস ভক্তদের মধ্যে দারুণ জনপ্রিয় শশী। ২০২২ সালেই পাঞ্জাব কিংসের সঙ্গে যুক্ত হন তিনি। সেই থেকে দলের প্রচারের কাজে রয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles