15.7 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

নগ্ন হয়ে ব্যালকনিতে ওয়াইন খেলেন হ্যালি বেরি

নগ্ন হয়ে ব্যালকনিতে ওয়াইন খেলেন হ্যালি বেরি
হ্যালি বেরি

সাহস তার বরাবরই একটু বেশি। তিনি যা মনে করেন, তাই করেন। এবারও করলেন চমকে দেওয়ার মতো এক সাহসী কাজ। নিজের ব্যালকনিতে নগ্ন হয়ে দাঁড়িয়ে ওয়াইন খেলেন হ্যালি বেরি। সেই ছবি শেয়ার করলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শনিবার ইনস্টাগ্রামে, অস্কার বিজয়ী অভিনেত্রী তার ব্যালকনিতে এক গ্লাস ওয়াইন পান করার সময় নগ্ন পোজ দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “আমি যা করতে চাই তাই করি৷ শুভ শনিবার।”
হ্যালি বেরি ইনস্টাগ্রাম পোস্ট থেকে

- Advertisement -

এদিকে বেরির এমন পোস্টে হ্যালে বেইলি এবং লেনা ওয়েইথে সহ বেশ কয়েকজন তারকা মন্তব্য করেছেন। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তারকা সহকর্মীরা। অনেকেই তাকে ‘সাহসী’ হিসেবে অ্যাখ্যা দিচ্ছেন। কেউ বা বলছেন এই বয়সেও নিজের ফিটনেস ধরে রাখায় অনন্য তিনি। ভক্তরাও বেশ প্রশংসাই করছেন অভিনেত্রীর। তবে বিদ্রুপের সংখ্যাও কম নয়। অনেকেই বলছেন, ‘নগ্ন হয়ে ব্যালকনিতে দাঁড়িয়ে ওয়াইন খাওয়ার মাঝে আহামরি কোনো বিষয় নেই।’

এই প্রথমবারের মতো এমন ছবি পোস্ট করেননি বেরি। সম্প্রতি প্রায় নিয়মিতই টপলেস ছবি শেয়ার করছেন অভিনেত্রী। গত মাসে ইনস্টাগ্রাম এবং টুইটারে শেয়ার করা স্ন্যাপশটগুলোতে নগ্ন শরীরে পোজ দিয়েছেন বেরি। ছবিগুলো বেশ সাড়া ফেলে দেয় ভক্তদের মাঝে। ৯৫তম বার্ষিক অস্কারে সম্পূর্ণ পোশাক পরিহিত গ্ল্যামারাস রেড কার্পেট উপস্থিতির পরপরই সেই অর্ধনগ্ন ফটোগুলো পোস্ট করেছেন বেরি।

- Advertisement -

Related Articles

Latest Articles