13.4 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

ঐশ্বরিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গ, কী জবাব দিলেন অভিষেক?

ঐশ্বরিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গ, কী জবাব দিলেন অভিষেক?
অভিষেক ও ঐশ্বরিয়া সংগৃহীত ছবি

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই, বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। দীর্ঘ ১৫ বছর ধরে সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন। কিন্তু কয়েক দিন ধরেই বলিউডের অন্দরে কানাঘুষা চলছে, অভিষেক ও ঐশ্বরিয়ার সম্পর্কে চিড় ধরেছে। যদিও বিয়ের পর থেকেই একাধিকবার তাদের বিবাহবিচ্ছেদের জল্পনা শোনা গেছে, তবে সকল জল্পনা উড়িয়ে এখনও তাদের সম্পর্ক অটুট। আবার কানাঘুষা অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্যে ভাঙন নিয়ে। এই জল্পনার মাঝেই স্ত্রীকে নিয়ে টুইটে কী জানালেন জুনিয়র বচ্চন?

সূত্রপাত আম্বানীদের অনুষ্ঠানে মেয়ের সঙ্গে অভিনেত্রীর উপস্থিতি। দু’দিনের মধ্যে একদিনও দেখা মিলল না অভিষেকের। তার মধ্যে ওই অনুষ্ঠানে প্রাক্তন সালমানের সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায় বচ্চন বধূকে। যদিও গোটা বিষয়টিই হয় তার অলক্ষে। তবু নিন্দুকেরা তো নিন্দা করবেনই। তবে তাদের থামাতে হয় কীভাবে, তা ভালই জানা আছে অভিষেকের।
সম্প্রতি বচ্চন পরিবারের এক গুণমুগ্ধ আম্বানীদের অনুষ্ঠানে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যার একটি ছবি পোস্ট করে লেখেন, “আমার প্রিয় মানুষেরা।” সেই টুইটের পাল্টা জবাবে অভিষেক লেখেন, “আমারও প্রিয় মানুষেরা।” একেবারে তিন বাক্যে সমস্ত জল্পনার অবসান ঘটালেন অভিনেতা।

- Advertisement -

২০১৪ সালে দু’জনের বিবাহবিচ্ছেদের খবর চাউর হয়েছিল। সেই সময় অভিষেক টুইট করেন, “আমার নাকি ডিভোর্স হচ্ছে। এই খবরটা আমাকে জানানোর জন্য ধন্যবাদ! দয়া করে এটাও বলে দিন যে আমি কবে দ্বিতীয় বিয়েটা করছি?”

এই প্রথম নয়, বরাবরই তার রসবোধ প্রশংসার দাবি রেখেছে। যতবারই সমলোচনা বা কটাক্ষের মুখে পড়েছেন— মেজাজ খুইয়ে নয়, মাথা ঠাণ্ডা রেখেই পরিস্থিতি সামাল দিয়েছেন অভিষেক।

- Advertisement -

Related Articles

Latest Articles