14.8 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে মন্দিরে জাহ্নবী কাপুর

প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে মন্দিরে জাহ্নবী কাপুর
একসঙ্গে মন্দিরে শিখর জাহ্নবী

বলিউড অভিনেত্রী ও শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে তার সাবেক প্রেমিক শিখর পাহাড়িয়ার বিচ্ছেদ হয়েছে আগেই। এরপর আর কোনো সম্পর্কে জড়াননি জাহ্নবী কাপুর। অন্তত এমনটাই দাবি করেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি ফের শিখরের সঙ্গে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সোমবার (৩ এপ্রিল) সকালে জাহ্নবী কাপুর এবং প্রেমিক শিখর পাহাড়িয়াকে তিরুমালার বিখ্যাত তিরুপতি বালাজি মন্দিরে দেখা গেছে।

জাহ্নবী একটি গোলাপি রঙের লেহেঙ্গা পরেছিলেন। অপরদিকে শিখর একটি সাদা ধুতি এবং ধর্মীয় স্কার্ফ পরেছিলেন। এই দম্পতিকে বিখ্যাত মন্দিরে প্রার্থনা করতে দেখা গেছে এবং তাদের সাথে জাহ্নবীর ছোট বোন খুশি কাপুরও ছিলেন। দুই দিন আগে শিখরকে আম্বানি পরিবারের পার্টিতে দেখা গেছে। জাহ্নবীর বাবা বনি কাপুরের সাথে পোজ দিতেও দেখা গেছে তাকে। এরপর ইভেন্টের ভেতরের একটি ভিডিওতে জাহ্নবী ও শিখরকে একসাথে দেখা গেছ।

- Advertisement -

মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া ও জাহ্নবীর সম্পর্ক নিয়ে নিয়মিত গুঞ্জন ভেসে বেড়ায় বলিউডে। এর আগে তাদের বিচ্ছেদের খবর শোনা গেলেও গত বছরের ডিসেম্বরে এই জুটি তাদের রোম্যান্স পুনরায় শুরু করেন এবং তখন থেকেই নিয়মিত এ জুটিকে একসঙ্গে দেখা যায়। শিখর সাম্প্রতিক ছুটিতে জাহ্নবী, খুশি ও বনি কাপুরের সাথে যোগ দিয়েছিলেন। তাকে প্রায়ই পার্টি এবং পারিবারিক অনুষ্ঠানে জাহ্নবীর সাথে দেখা যায়।

জাহ্নবীকে সর্বশেষ দেখে গেছে ‘মিলি’ চলচ্চিত্রে। সিনেমাটি বক্স অফিসে তেমন সাফল্য না পেলেও জাহ্নবী বেশ প্রশংসিত হয়েছেন। এরপর তাকে দেখা যাবে দক্ষিণের জনপ্রিয় তারকা জুনিয়র এনটিআরের সঙ্গে। এখনো শিরোনাম ঠিক না হওয়া ‘এনটিআর ৩০’ প্রজেক্টে কাজ করছেন জাহ্নবী। দক্ষিণে এটাই তার প্রথম কাজ।

- Advertisement -

Related Articles

Latest Articles