14.9 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

শাহরুখকে দেখার জন্য চাকরি ছাড়েন তরুণী, অতঃপর

শাহরুখকে দেখার জন্য চাকরি ছাড়েন তরুণী, অতঃপর
তরুণী ভক্তের চাকরির জন্য বসের কাছে আবেদন শাহরুখের ছবি সংগ্রহ

পর্দায় শাহরুখ খান মানেই ভিন্ন এক উন্মাদনা। বলিউডের এ কিং খানের ভক্তের শেষ নেই। তাকে সরাসরি এক নজর দেখতে অনেকেই বছরের পর বছর স্বপ্ন দেখেন। এমনই এক ভক্তের সন্ধান মিলেছে সম্প্রতি। যিনি শাহরুখকে দেখার জন্য নিজের চাকরি বিসর্জন দিয়েছিলেন। তবে ভক্তদের প্রতি অভিনেতার দরদ কতটা তারও প্রমাণ মিলেছে একটি ভিডিওতে।

সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, তরুণী ভক্তের চাকরির জন্য তার বসের কাছে হাত জোড় করে আবদার করছেন শাহরুখ খান। কেননা শুধু তাকে একবার দেখার জন্যই চাকরির মায়া ত্যাগ করেছিলেন ওই তরুণী।

- Advertisement -

ছোট্ট আলাপচারিতা। সেখানেই তরুণী জানিয়েছেন যে, প্রিয় নায়ককে দেখার জন্য তিনি বহুদিন ধরেই উদগ্রীব ছিলেন। সেবার পুনেতে এসেছিলেন শাহরুখ। তার সঙ্গে দেখা করার সুযোগ কিছুতেই ছাড়তে নারাজ ছিলেন তরুণী। এদিকে তার অফিসের বস ছুটি দিতে চাইছেন না। বস সাফ বলে দিয়েছেন যে, তরুণীর হাতে অপশন দুটি- হয় চাকরি নয় শাহরুখের সঙ্গে দেখা করা। কিন্তু প্রিয় তারকার প্রতি পাগল ভক্তের টান এমনই হয়, চাকরির মায়া ত্যাগ করেন তরুণী। শাহরুখের সঙ্গে দেখা করে তিনি। পরে এই গল্প অভিনেতাকে বলেছিলেন।

এদিকে শাহরুখের জন্য চাকরি হারিয়েছেন তরুণী, এ কথা শুনে নিজের কর্তব্য স্থির করে ফেলেন কিং খান। তরুণীর থেকে জেনে নেন তার বসের পরিচয় ও সংস্থার নাম। তারপর সেই ব্যক্তির উদ্দেশে হাত জোড় করে বলেন, দোষ ওই তরুণীর নয়, তার নিজেরই। তার হাতে সময় কম ছিল। তাই অন্য কোনও দিন তার সঙ্গে তরুণীটির দেখা করার সুযোগ ছিল না। এই বলে তিনি আবেদন জানান, যেন তরুণীকে তার চাকরি ফিরিয়ে দেওয়া হয়। তিনি কথা দেন যে, পরে আবার পুনে এলে তিনি অবশ্যই সংস্থার সকলের সঙ্গে দেখা করবেন। এমনকী ওই পি-আর সংস্থা তাদের দেখভালের দায়িত্বও পেতে পারে। শুধু শর্ত একটাই, ওই তরুণীকে যেন চাকরিতে ফিরিয়ে নেওয়া হয়।

আর এই আবেদনের পরও যদি চাকরি না হয় শাহরুখ জানিয়ে দেন, তরুণীটি যেন তার সঙ্গে যোগাযোগ করেন। তিনি নিজে তার চাকরির ব্যবস্থা করবেন। খোদ কিং খানের মুখে এ কথা শুনে আপ্লুত ওই তরুণী। আর এই ভিডিও দেখে আপ্লুত শাহরুখের সব ভক্তরা।

যদিও ঘটনাটি বেশ কয়েক বছর আগের। তবে শাহরুখের ফ্যান পেজে ভিডিওটি ঘোরাঘুরি করছে। পর্দায় শাহরুখ তার ভক্তদের কাছে কতটা জনপ্রিয় এবং সেই ভক্তদের জন্য তারকার কতটা কেয়ার এরই প্রমাণ মিলেছে এই ভিডিওতে। সূত্র: সংবাদ প্রতিদিন

- Advertisement -

Related Articles

Latest Articles