12.6 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

মৃত্যুর আগে অভিনেত্রী আকাঙ্ক্ষার হোটেলকক্ষে ‘রহস্যময়’ ব্যক্তি!

মৃত্যুর আগে অভিনেত্রী আকাঙ্ক্ষার হোটেলকক্ষে ‘রহস্যময়’ ব্যক্তি!
<br >ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে

ভারতের উত্তরপ্রদেশের বারাণসীর একটি হোটেলকক্ষ থেকে গত ২৫ মার্চ ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ছবির শুটিংয়ে বারাণসীতে ছিলেন তিনি। তার মৃত্যু ঘিরে শুরু হয় চাঞ্চল্য। এরই মধ্যে সামনে এল নায়িকার মৃত্যুর কয়েক ঘণ্টা আগের সিসিটিভি ফুটেজ।

ভারতীয় সংবাদমমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করে আত্মহত্যা করেছেন আকাঙ্ক্ষা। কিন্তু ক্যারিয়ারের শীর্ষে থেকে কেন এমন সিদ্ধান্ত নিলেন তা বিশ্বাসই হচ্ছে না ভক্তদের। এবার হোটেলের যে সিসিটিভি ফুটেজ ফাঁস হয়েছে সেখানে এক রহস্যময় ব্যক্তির সঙ্গে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী।

- Advertisement -

ওই ফুটেজে দেখা যায়- লিফটে নয়, হোটেলের সিঁড়ি বেয়ে ওপরে উঠছেন আকাঙ্ক্ষা। এরপর ওই ব্যক্তির হাতে আকাঙ্ক্ষার ব্যাগ দেখা যায়, সেখান থেকে চাবি খুঁজছিলেন অভিনেত্রী।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই ব্যক্তির নাম সন্দীপ সিং। আকাঙ্ক্ষাকে হোটেলকক্ষে শুধু রাখতেই আসেননি সন্দীপ, তিনি সেখানে ১৫-২০ মিনিট সময়ও কাটান। সেই বন্ধ দরজার পেছনে কী ঘটেছিল? সেই রহস্যই খুঁজছে পুলিশ।
advertisement

সন্দীপ সিং-ই জীবিত অবস্থায় শেষবার আকাঙ্ক্ষাকে দেখেন। পরদিন সকালে শুটিংয়ের জন্য তৈরি হতে নায়িকাকে ডাক দিতে যান মেকআপ আর্টিস্ট। অনেক হাঁকডাকের পরও সাড়াশব্দ না মিললে ‘মাস্টার কি’ দিয়ে খোলা হয় হোটেলকক্ষের দরজা, তখনই তার মরদেহ উদ্ধার হয়।

ভোজপুরি গায়ক-অভিনেতা সমর সিংয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আকাঙ্ক্ষার। সমরের বিরুদ্ধে আকাঙ্ক্ষাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ দায়ের করেন প্রয়াত অভিনেত্রীর মা। আকাঙ্ক্ষার পরিবারের অভিযোগ সমর তাদের মেয়ের থেকে ৫ কোটি টাকা ধার নিয়েছিলেন, কিন্তু ফেরত চাইলে মিলছিল হুমকি। এই বিষয় নিয়ে ইতোমধ্যেই পুলিশি জেরার মুখে পড়েছেন সমর সিং।

খুব অল্প বয়সেই ক্যারিয়ারের সাফল্যের মুখ দেখেছিলেন আকাঙ্ক্ষা। সম্প্রতি ‘মিট্টি’ ছবির শুটিং শেষ করেছিলেন আকাঙ্ক্ষা, তার হাতে ছিল বেশ কয়েকটি ছবি। ২৬ বছরেই নিজের পরিচিতি গড়ে তুলতে সফল হয়েছিলেন অভিনেত্রী। ‘বীরোঁ কে বীর’ এবং ‘কসম প্যায়দা করনেওয়ালে কি-২’-র মতো হিট ভোজপুরী ছবিতে অভিনয় করেছেন আকাঙ্ক্ষা।

- Advertisement -

Related Articles

Latest Articles