8.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

স্টেশনে প্রকাশ্যে নিজের গলা কাটলেন নারী!

স্টেশনে প্রকাশ্যে নিজের গলা কাটলেন নারী!

রংপুর রেল স্টেশনে ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যা করেছেন এক নারী। তার পরিচয় ও আত্মহত্যার কারণ সম্পর্কে জানাতে পারেনি পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জিআরপি পুলিশ সদস্য আবু বকর সিদ্দিক জানান, গতকাল দিনাজপুর থেকে লোকাল ট্রেনে রংপুর রেলওয়ে স্টেশনে আসেন ওই নারী। স্টেশনের প্ল্যাটফর্মের বেঞ্চে বসে ছিলেন তিনি। সন্ধ্যায় ইফতারির সময় তিনি ব্লেড দিয়ে নিজের গলায় আঘাত করেন। আশপাশের লোকজন কিছু বুঝে ওঠার আগেই রক্তপাত হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার হাতে শাঁখা এবং মাথায় সিঁদুর ছিল।

রংপুর রেলওয়ে স্টেশনের সিনিয়র স্টেশন মাস্টার শংকর গাঙ্গুলি জানান, মাগরিবের আজানের সময় সবাই যখন ইফতারে ব্যস্ত ছিল, তখনই ওই নারী এ ঘটনা ঘটান। এখনো তার পরিচয় জানা যায়নি।

রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম বলেন, ‘ঘটনার পর সিআইডিকে খবর দেওয়া হলে তারা এসে আত্মহত্যায় ব্যবহৃত ব্লেড জব্দ, ফিঙ্গার প্রিন্ট এবং সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। কী কারণে ওই নারী এমন করেছেন, পুলিশ সেটি প্রাথমিকভাবে জানাতে পারেনি। লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles