22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

মৃত্যুর আগে লাইভে কান্নার ভিডিও ভাইরাল সেই অভিনেত্রীর, বাড়ছে রহস্য

মৃত্যুর আগে লাইভে কান্নার ভিডিও ভাইরাল সেই অভিনেত্রীর, বাড়ছে রহস্য
ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের রহস্যজনকভাবে মৃত্যুর ঘটনায় নতুন মোড় নিয়েছে। সামনে এসেছে মৃত্যুর আগে লাইভে কান্নার একটি ভিডিও। ভারতের বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের রুম থেকে উদ্ধার করা হয়েছে অভিনেত্রীর মরদেহ। ইতোমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। মাত্র ২৫ বছরে বয়সেই কোন অজানা কারণে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমানো এই অভিনেত্রীর মৃত্যু মানতে পারছেন না কেউ।

এদিকে তার এই মৃত্যুকে ঘিরে দানা বাঁধছে একাধিক রহস্য। আকাঙ্ক্ষার মৃত্যুকে আপতত দৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হলেও ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। মৃত্যুর পর থেকেই ‘গায়েব’ তার প্রেমিক সমর সিং। এখন পর্যন্ত তার সঙ্গে ফোনে যোগাযোগ করেতে পারেনি পুলিশ। এরই মাঝে আকাঙ্ক্ষার একটি ভিডিও নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়। অনেকের ধারণা এটিই নাকি অভিনেত্রীর শেষ ভিডিও।

- Advertisement -

ভিডিওতে দেখা যাচ্ছে বিধ্বস্ত অবস্থায় রয়েছেন আকাঙ্ক্ষা, কাঁদতে দেখা যাচ্ছে তাকে। মাত্র ৪ সেকেন্ডের এই ক্লিপ টুইটারে ভাইরাল। মুখে হাত চাপা দিয়ে রয়েছেন তিনি, তার কোনো কথাই এই ভিডিওতে শোনা যাচ্ছে না। এই ইনস্টাগ্রাম লাইভের কয়েক ঘণ্টা পরেই উদ্ধার হয় আকাঙ্ক্ষার মরদেহ। এর আগে ভালোবাসা দিবসের দিন সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেন আকাঙ্ক্ষা। এর এক মাস কাটতে না কাটতেই ঘটে গেল এই অঘটন।

- Advertisement -

Related Articles

Latest Articles