8.1 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

সাবেক স্ত্রীর ব্যক্তিগত ছবি ফেসবুকে, যুবক গ্রেপ্তার

সাবেক স্ত্রীর ব্যক্তিগত ছবি ফেসবুকে, যুবক গ্রেপ্তার
র‍্যাবের হাতে গ্রেপ্তার আরাফাত

বিবাহবিচ্ছেদের প্রতিশোধ নিতে সাবেক স্ত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল বুধবার রাতে চট্টগ্রাম নগরের লালখানবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার আরাফাত হোসাইন রাউফির (২৩) বাড়ি নগরের খুলশী থানার লালখানবাজার এলাকায়।

র‍্যাব জানায়, মিথ্যা পরিচয় দিয়ে ২০২০ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান আরাফাত। পরে চাপে পড়ে ৩ মাস পর পরিবারকে না জানিয়ে আরাফাতকে বিয়ে করেন ওই ছাত্রী। এরপর তারা নগরীর একটি বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। সেখানে স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের বিভিন্ন ছবি ধারণ করে মোবাইলে সংরক্ষণ করেন আরাফাত।

- Advertisement -

অভিযোগের বরাত দিয়ে র‍্যাব জানায়, বখাটে প্রকৃতির আরাফাত বেকার ও মাদকাসক্ত। বিয়ের পর তরুণী বিষয়টি জানতে পারেন। একপর্যায়ে অর্থের জন্য স্ত্রীকে মারধর শুরু করেন আরাফাত। এরপর মায়ের অসুখের কথা বলে পরিবারের কাছে ফিরে বিয়ের বিষয়টি জানান ওই ছাত্রী। কিছুদিন আগে তিনি আরাফাতের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। এ ঘটনায় প্রতিশোধ নিতে আরাফাত স্বামী-স্ত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি ফেসবুকে পোস্ট করেন।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক নূরুল আবছার বলেন, বিবাহবিচ্ছেদ করায় ক্ষুব্ধ আরাফাত তার মোবাইলে থাকা ব্যক্তিগত মুহূর্তের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এ বিষয়ে তরুণী র‍্যাব কার্যালয়ে অভিযোগ দিলে আরাফাতকে গ্রেপ্তার করা হয়। তার মোবাইলে ব্যক্তিগত মুহূর্তের আরও ছবি পাওয়া গেছে।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তারের পর আরাফাত স্বীকার করেছেন, ফেসবুকে সাবেক স্ত্রীর নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে সেখানে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিওচিত্র প্রকাশ করেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles