6.1 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

গভীর রাতে কেন গুলশান থানায় শাকিব খান?

গভীর রাতে কেন গুলশান থানায় শাকিব খান?

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার সহ–প্রযোজক দাবি করা রহমত উল্ল্যাহর নামে মামলা করতে থানায় হাজির হয়েছেন জনপ্রিয় নায়ক শাকিব খান। আজ শনিবার রাত সাড়ে ১১টার দিকে তিনি গুলশান থানায় প্রবেশ করেন।

- Advertisement -

গত বুধবার শাকিব খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে চিঠি দেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক দাবিদার রহমত উল্ল্যাহ। নির্মিতব্য সিনেমাটি নিয়ে শাকিবের অসদাচরণ, মিথ্যা আশ্বাস, এক সহ-প্রযোজককে ধর্ষণ এবং দায়িত্বে অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধনের অভিযোগ করেন তিনি।

এনিয়ে গত বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় প্রযোজকের সঙ্গে বসেছিলেন শাকিব খান। মধ্যস্থতায় ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু। সেখানে শাকিব সিনেমাটির শুটিং শেষ করার আশ্বাস দিয়ে মিমাংসার প্রস্তাব দেন বলেও দাবি করেন প্রযোজক রহমত উল্ল্যাহ।

এ বিষয়ে শাকিব খানের বলেন, ‘রহমত উল্ল্যাহ নামে যিনি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করছেন তিনি আসলে এর আসল প্রযোজক নন। সিনেমাটির আসল প্রযোজকক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে।’

তিনি আরও বলেন, ‘প্রযোজক নামধারী এই প্রতারক যেনো দেশ ছেড়ে পালাতে না পারে সে কারণে আইনি ব্যবস্থা নিতে থানায় এসেছি। মিথ্যে অভিযোগ সুরাহা না হওয়া পর্যন্ত যেন অন্যায় অভিযোগকারী দেশ ছাড়তে না পারে সে কারণে এই ব্যবস্থা।’

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles