14.5 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

জ্যামে নববধূকে রেখে পালালেন বর!

জ্যামে নববধূকে রেখে পালালেন বর!
এখন পর্যন্ত ওই বরকে খুঁজে পাওয়া যায়নি

ভারতের বেঙ্গালুরুতে ট্র্যাফিক জ্যামের দুর্নামের রেকর্ড বেশ পুরনো। একবার সেখানকার জ্যামে আটকা পড়লে সবাইকে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হয়। সেই জ্যামেই এবার ঘটেছে এক অদ্ভুত ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ওই জ্যামে আটকা পড়েছিল এক নবদম্পতি। তারা গাড়িতে ছিলেন। তবে এক পর্যায়ে বর হুট করে উধাও হয়ে যান। তিনি তার সদ্য বিবাহিত স্ত্রীকে সেখানে রেখে পালিয়ে যান। গত ১৬ ফেব্রুয়ারি ঘটেছে এ ঘটনা।

- Advertisement -

খবরে বলা হয়েছে, ১৫ ফেব্রুয়ারি চিক্কাবাল্লাপুর জেলার ওই ব্যক্তি বিয়ে করেন। এরপরের দিন তারা গির্জা থেকে গাড়িতে করে ফিরছিলেন। পরবর্তীতে মহাদেবপুরে তাদের গাড়ি জ্যামে আটকা পড়ে।

টাইমস অব ইন্ডিয়া বলছে, ওই ব্যক্তি গাড়ির সামনের সিটের দরজা খুলেন এবং দৌড়ে পালানো শুরু করেন। এরপর তাকে ধরতে নববধূও দৌড় শুরু করেন। তবে শেষমেশ স্বামীকে ধরতে পারেননি ওই নববধূ। এখন পর্যন্ত ওই ব্যক্তিকে খুঁজে পাওয়া যায়নি।

পরবর্তীতে ওই নববধূ গত ৫ মার্চ পুলিশের দ্বারস্থ হন। তিনি পুলিশকে জানান, তার স্বামীকে গোয়ার এক নারী ব্ল্যাকমেইল করেছে। যার সঙ্গে তার স্বামীর একসময় সম্পর্ক ছিল।

তিনি বলেন, ব্ল্যাকমেইলিংয়ের কারণে তার স্বামী তাকে রেখে পালিয়ে গেছে। পুরো এই ঘটনার তদন্ত চলছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles