6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

পার্লামেন্ট ভাষণে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন এমপি

পার্লামেন্ট ভাষণে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন এমপি
ছবি সংগৃহীত

ঘটনাটি অস্ট্রেলিয়ার। সেখানে পার্লামেন্ট ভাষণে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন সংসদ সদস্য (এমপি) নাথান ল্যাম্বার্ট। তার কীর্তি নিয়ে ইতিমধ্যে শোরগোল পড়েছে নেটিজেনদের মধ্যে। পার্লামেন্টে উদ্বোধনী ভাষণ দেওয়ার সময়ই সঙ্গিনীকে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন তিনি। সেই সঙ্গে এ-ও জানিয়ে দেন, আপাতত তার সঙ্গে কোনো আংটি নেই।

ব্যস্ত পার্লামেন্টে ভাষণ দিতে উঠে ল্যাম্বার্ট তার প্রেমিকা নোয়া এরলিককে বলেন, ‘আমার মনে হয় এবার আমাদের বিয়ে করা উচিত।’ এমন প্রস্তাবে চেম্বারের দুই দিক করতালিতে ফেটে পড়ে। এর পরই ল্যাম্বার্টের বলেন, ‘আমি এই মুহূর্তে আংটিটা আনিনি। কেননা এখানে কোনো প্রপস আনার অনুমতি নেই। কিন্তু জিনিসটা গোপন জায়গায় সুরক্ষিত রয়েছে। রাতে ছেলেমেয়ে ঘুমিয়ে পড়ার পর আমাদের ক্লান্তিতে লুটিয়ে পড়ার মাঝখানের মিনিট দশেক সময়ের মধ্যেই ওটা বের করার একটা রোম্যান্টিক প্ল্যান রয়েছে আমার।’

- Advertisement -

উল্লেখ্য, ল্যাম্বার্ট ও নোয়া লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তাদের দুটি সন্তানও রয়েছে। কিন্তু একসঙ্গে থাকলেও এতদিন তারা বিয়ে করেননি। এবার ল্যাম্বার্টের প্রস্তাবে নোয়া সাড়া দেওয়ায় বিয়েটা এখন সময়ের অপেক্ষা। এই অজি এমপি বলেছেন, ‘ও (নোয়া) রাজি হয়েছে। এটা দারুণ ব্যাপার।’ সেই সঙ্গে তিনি জানিয়েছেন, প্রস্তাব দেওয়া নিয়ে রীতিমতো দারুণ পরিকল্পনা ছিল তার। কিন্তু করোনা ও অন্যান্য সমস্যায় সেটা হয়ে উঠছিল না। অবশেষে ব্যাপারটা সেরে ফেললেন তিনি। তাও একেবারে পার্লামেন্টে।

- Advertisement -

Related Articles

Latest Articles