-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

জনপ্রিয় বলিউড অভিনেতা সতীশ কৌশিকের জীবনাবসান

জনপ্রিয় বলিউড অভিনেতা সতীশ কৌশিকের জীবনাবসান

বলিউডের জনপ্রিয় অভিনেতা সতীশ কৌশিক মারা গেছেন। বৃহস্পতিবার (৯ মার্চ) ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

- Advertisement -

ভারতের স্থানীয় গণমাধ্যম বলছে, গাড়ির মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। সহ অভিনেতা অনুপম খের সোশাল মিডিয়ায় এই খবর প্রথম শেয়ার করেন। বন্ধুর সঙ্গে একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘৪৫ বছরের বন্ধুত্বে ফুল স্টপ। তোমায় ছাড়া জীবন আর আগের মতো থাকবে না সতীশ।’

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে বলে জানিয়েছে দেশটির গণমাধ্যম। তারা বলছে, বুধবার রাতে গুরুগ্রামে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন সতীশ কৌশিক। সেখানেই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন। এরপর গাড়িতে বাড়ি ফেরার পথেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। রাস্তায় গাড়িতেই সংজ্ঞা হারান তিনি। বর্তমানে তার মরদেহ গুরুগ্রামের ফর্টিস হাসপাতালে রয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে সেখানেই ময়নাতদন্ত করা হবে। এরপর দেহ নিয়ে যাওয়া হবে মুম্বাইয়ে অভিনেতার বাসভবনে।

শুধু কমেডি জ্যঁরের অভিনেতা নন, সতীশ কৌশিক ছিলেন একজন পরিচালক, চিত্রনাট্যকার এবং প্রযোজকও। ভিলেনের চরিত্রেও তিনি ছিলেন অনবদ্য। ‘মিস্টার ইন্ডিয়া’, ‘দিওয়ানা মাস্তানা’, ‘রাম লাখান’, ‘সাজন চলে শশুরাল’ ছবিতে তার অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। সলমান খান অভিনীত ‘তেরে নাম’ ছবিটি পরিচালনা করেছিলেন সতীশ কৌশিক।

এ ছাড়াও পরিচালক সতীশের ফিল্মোগ্রাফিতে রয়েছে জনপ্রিয় ছবি ‘রূপ কি রানি চোরো কা রাজা’, ‘হাম আপকে দিল মে রেহতে হ্যায়’ মোত ছবিগুলোও। কাল্ট ছবি ‘জানে ভি দো ইয়ারো’ ছবির সংলাপ লিখেছিলেন এই অভিনেতা। ন্যাশনাল স্কুল অব ড্রামা এবং ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট থেকে চলচ্চিত্র এবং থিয়েটার শেখেন সতীশ কৌশিক। সূত্র: এই সময়

- Advertisement -

Related Articles

Latest Articles