5.1 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

সাড়ে চার হাজার টাকার জন্য অভিনেতার নগ্ন ছবি ভাইরালের হুমকি

সাড়ে চার হাজার টাকার জন্য অভিনেতার নগ্ন ছবি ভাইরালের হুমকি
স্ত্রীর সঙ্গে সৌরভ

ভারতের পশ্চিমবঙ্গের টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ সৌরভ বন্দ্যোপাধ্য়ায়। অবশ্য তার আরও একটা পরিচয় রয়েছে। অভিনেতা তরুণকুমারের নাতি তিনি। সেই সৌরভ পড়েছেন সাইবার ক্রাইমের পাল্লায়। ব্ল্যাকমেল করা হচ্ছে তাকে। বলা হচ্ছে, টাকা না দিলে তার নগ্ন ছবি ভাইরাল করে দেওয়া হবে। ইতোমধ্যে এ বিষয়ে তদন্ত শুরু করেছে গোয়েন্দা লালবাজার।

সোশালে দেওয়া এক পোস্টে সাইবার ক্রাইমের শিকার হওয়ার কথা জানান অভিনেতা। সৌরভ লেখেন, গত দু-দিন ধরে হোয়াটসঅ্যাপে লাগাতার ফোন আসছিল। বলা হয়, তিনি যে টাকা লোন নিয়েছেন তা শোধ করতে হবে। তা না করলে অভিনেতার ফোনে যাদের নম্বর আছে সবাইকে নগ্ন ছবি পাঠানো হবে। আর অভিনেতার ফোন থেকেই যাবে সেই ছবি।

- Advertisement -

অপরাধীরা মোবাইল ফোনের কনট্যাক্ট লিস্ট হ্যাক করেছে বলে দাবি করেন সৌরভ। তিনি আরও লেখেন, এ বিষয়ে লালবাজারকে জানানো হয়েছে, তারা ব্যবস্থা নিচ্ছেন। নিজের সহকর্মীদের সচেতন করে সৌরভ বলেন, আমার কনট্যাক্ট লিস্টে যারা আছেন তারা কোনো ছবি বা মেসেজ গেলে দয়া করা দেখবেন না। ব্লক করলেও দেখবেন অন্য নম্বর থেকে ফোন আসছে। এগুলো সবই কম্পিউটারাইজড নম্বর। খবর হিন্দুস্তান টাইমসের।

সৌরভের আগামী সিনেমার নাম ‘নায়িকা নম্বর ১।’ বর্তমানে সিনেমাটি নিয়েই তার ব্যস্ততা। তিনি বলেন, ‘যে নম্বর থেকে ফোন আসছে সেগুলো ভুয়া। তাই ফোন কে করছে তা স্পষ্ট নয়। যদিও আমার ফোনে লাগাতার কল আসছে। আমি শান্তিতে একটা শট দিতে পারছি না। বলা হচ্ছে, আমাকে সাড়ে চার হাজার টাকা দিতে হবে। আবার মেসেজ করছে- ‘টাকা না পেলে আপনার কী করব, আপনি ভাবতেই পারছেন না।’

- Advertisement -

Related Articles

Latest Articles