9.2 C
Toronto
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

এবার জাহ্নবীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আনলেন শিখর

এবার জাহ্নবীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আনলেন শিখর
<br >শিখর বামে ও জাহ্নবী ছবি সংগৃহীত

জল্পনা চলছিল অনেক দিনে ধরেই। প্রাক্তন প্রেমিকের সঙ্গেই নাকি ফের সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী কাপুর। মুম্বাইয়ের সাবেক মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার প্রেমে আবারও মজেছেন জাহ্নবী। কখনও ক্যাফেতে, কখনও সমুদ্রসৈকতে একসঙ্গে ছুটি কাটাতে দেখা গেছে তাদেরকে। যেন সর্বত্র একসঙ্গে তারা। যদিও প্রেম নিয়ে মুখে কুলুপ দু’জনের। কিন্তু এবার শিখরের ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন দু’জনে। সেখানেই লাল হৃদয় দেন জাহ্নবীকে। উত্তর দেন জাহ্নবী। তাহলে কি প্রেমের কথা কবুল করলেন দু’জনে?

মাস কয়েক আগেই মালদ্বীপে যান জাহ্নবী। সেই সময় চাঁদনি রাতে সাদা পোশাকে বেশ কিছু ছবি দেন অভিনেত্রী। কিন্তু কার সঙ্গে সেখানে গিয়েছিলেন তা উহ্যই রাখেন। এবার শিখর অভিনেত্রীর জন্মদিনে মালদ্বীপের সমুদ্র সৈকতে সেই চাঁদনি রাতের ছবি পোস্ট করেন লেখেন, হ্যাপি বার্থ ডে। সঙ্গে দেন লাল হৃদয়ের ইমোজি। শিখরের এই শুভেচ্ছাবার্তা নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে পুনরায় শেয়ার করেন শ্রীদেবী কন্যা।

- Advertisement -

এর আগেও একাধিকবার বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে জাহ্নবী ও শিখরকে। মুকেশ আম্বানীর পুত্র অনন্তের বাগ্দানের অনুষ্ঠানেও একসঙ্গেই হাজির হয়েছিলেন তারা দু’জন। সম্প্রতি কাপুর পরিবারের ডিনার পার্টিতে শিখরের সঙ্গে দেখা যায় ‘মিলি’-র অভিনেত্রীকে। পার্টি থেকে শিখরের সঙ্গেই বেরিয়ে আসেন জাহ্নবী। অভিনেত্রীর চোখেমুখে হাসির ছোঁয়া। আলোকচিত্রীদের দেখেও মুখ লুকাননি বনি-কন্যা। বরং শিখরের সঙ্গে বেশ স্বাচ্ছন্দেই দেখা গেল অভিনেত্রীকে। এবার শিখরের এই পোস্টের মাধ্যমে কি সম্পর্কের কথা সামনে আনতে চাইছেন শিখর-জাহ্নবী!

- Advertisement -

Related Articles

Latest Articles