6.6 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কার বুকে মাথা রেখে শ্রাবন্তী বললেন, আমার হিরো

কার বুকে মাথা রেখে শ্রাবন্তী বললেন, আমার হিরো
<br >ছবি সংগৃহীত

মাথার চুলগুলো ছেড়ে দেওয়া। চোখে রোদ চশমা। পুরো মুখে বাহারি রং মাখানো। ঠোঁট রাঙানো ন্যুড লিপস্টিকে। পরনে সাদা রঙের টি-শার্ট। তাতেও রঙের মাখামাখি। এমন লুকে এক ব্যক্তির বুকে মাথা রেখে ফ্রেমবন্দি হয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

এ ছবির ক্যাপশনে সমালোচিত এই অভিনেত্রী লিখেছেন— ‘শুভ জন্মদিন আমার হিরো। তোমাকে ভালোবাসি বাবা।’ মঙ্গলবার (৭ মার্চ) শ্রাবন্তীর বাবার জন্মদিন। অন্যদিকে আজই হোলি উৎসব। বিশেষ দিনে রং খেলায় মেতেছিলেন বাবা-মেয়ে। আর সেই মুহূর্তে ক্যামেরাবন্দি হন তারা। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শ্রাবন্তী।

- Advertisement -

বছরজুড়েই আলোচনায় থাকেন শ্রাবন্তী চ্যাটার্জি। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে অধিকবার খবরের শিরোনাম হন এই নায়িকা। গত ১৩ ফেব্রুয়ারি পড়শির সঙ্গে ঝগড়া করে পুত্র অভিমন্যুকে নিয়ে থানা পর্যন্ত যেতে হয় তাকে। এ নিয়েও আলোচনা কম হয়নি।

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে এখনো আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর। তবে দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা। মাঝে ব্যবসায়ী বন্ধু অভিরূপ চৌধুরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু এ সম্পর্ক ভেঙে গেছে বলে শোনা যাচ্ছে। বর্তমানে ফিটনেস ট্রেইনারের সঙ্গে সম্পর্কে রয়েছেন বলে জোর গুঞ্জন উড়ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles