18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

জীবন অনিশ্চিত, রহস্যময় ও অপ্রত্যাশিত : প্রভা

জীবন অনিশ্চিত, রহস্যময় ও অপ্রত্যাশিত : প্রভা
সাদিয়া জাহান প্রভা

ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ইতিমধ্যেই স্যোশাল মিডিয়ায় তার দেওয়া একের পর এক স্ট্যাটাস যা মুহুর্তে ভাইরাল হয়ে যায়। রোববার (২৬ ফেব্রুয়ারি) তার ভেরিফায়েড ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন এ অভিনেত্রী, সঙ্গে ভবিষ্যতে ঘিরে একটি ক্যাপশন লিখেন। অভিনেত্রীর এ পোস্ট সাড়া ফেলেছে নেটিজেনদের মাঝে।

তিনি লিখেছেন, কেউ জানে না ভবিষ্যতে কী হবে আপনার সঙ্গে। ভালো, খারাপ, সুখ বা দুঃখের হতে পারে। আপনি ভালো কিছু আশা করতে পারেন কিন্তু খারাপ কিছু ঘটতে পারে। আবার খারাপ থেকেও ভালো কিছু হতে পারে। জীবন অনিশ্চিত, রহস্যময় ও অপ্রত্যাশিত। জীবন সুন্দর।

- Advertisement -

২০০৫ সালের দিকে মেরিল সোপের একটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে প্রবেশ করেন সাদিয়া জাহান প্রভা। বিজ্ঞাপনের পর নাটকেও সফল হন তিনি। বেশ কয়েকবার তার সিনেমায় অভিনয়ের কথাও শোনা যায়। নিয়মিত না হলেও এখনও মাঝেমধ্যে টেলিভিশনের পর্দায় দেখা যায় তাকে। নিউজ বাংলা

২০১০ সালের আগস্ট ১৯ আগস্ট চয়নিকা চৌধুরীর ‘পালিয়ে বিয়ে’ নাটকের শুটিং শেষে পর দিন অভিনেতা অপূর্বর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মডেল ও অভিনেত্রী প্রভা। কিন্ত তার আগেই তরুণ ব্যবসায়ী রাজিব হাসানের সঙ্গে তার বাগদান হয়। বিয়ের পর এই রাজিবের সঙ্গেই প্রভার কিছু ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে অনলাইনে।

রাজিবের সঙ্গে অন্তরঙ্গ হওয়ার ভিডিও ছড়িয়ে পড়ার পর এক পর্যায়ে বিচ্ছেদ হয়ে যায় প্রভা-অপূর্বর। এর পর পর্দার আড়ালে চলে যান প্রভা।

- Advertisement -

Related Articles

Latest Articles