9 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

‘প্রথমে প্রেম-তারপর হোটেল’, কিশোরীর সর্বনাশ করে ধরা ইব্রাহিম

‘প্রথমে প্রেম-তারপর হোটেল’, কিশোরীর সর্বনাশ করে ধরা ইব্রাহিম

চট্টগ্রামে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

- Advertisement -

এর আগে, মঙ্গলবার রাতে নগরের হালিশহর থানার নাথ পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- নোয়াখালীর সুবর্ণচর উপজেলার আবুল কাসেমের ছেলে মো. ইব্রাহিম ও বসুরহাট চর কলমী এলাকার আবুল কাসেমের ছেলে মো. সাকিব ওরফে শাকিল।

র‍্যাব জানায়, ভুক্তভোগী কিশোরী নগরের হালিশহর এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করেন। গ্রেফতার ইব্রাহিম পেশায় অটোরিকশাচালক। প্রায় আড়াই মাস আগে ইব্রাহিমের সঙ্গে ভুক্তভোগীর পরিচয় হয়। কথাবার্তার একপর্যায়ে ভুক্তভোগীকে প্রেমের প্রস্তাব দেন ইব্রাহিম।

এরই ধারাবাহিকতায় ২৫ জানুয়ারি বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ভুক্তভোগীকে পতেঙ্গা সৈকত এলাকায় নিয়ে যান ইব্রাহিম। সেখান থেকে তাকে পতেঙ্গা থানা এলাকার একটি আবাসিক হোটেলে নিয়ে যান। হোটেলটিতে আগে থেকেই অবস্থান করছিলেন ইব্রাহিমের সহযোগী সাকিব ওরফে শাকিল। তার সহায়তায় ভুক্তভোগীকে জোরপূর্বক ধর্ষণ করেন ইব্রাহিম। একইসঙ্গে ধর্ষণের ঘটনা কাউকে না জানাতে ভয়ভীতি প্রদর্শন করেন। পরবর্তীতে বিষয়টি জানতে পেরে র‍্যাবের কাছে অভিযোগ করে ভুক্তভোগীর পরিবার।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, অভিযোগ পেয়ে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে হালিশহর থানার নাথ পাড়া এলাকায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়টি স্বীকার করেন তারা। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles